মাস্ক না পরায় শ্রীমঙ্গলে ৩৩ জনকে জরিমানা

শ্রীমঙ্গল প্রতিনিধি


নভেম্বর ২৩, ২০২০
০৮:১৭ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৩, ২০২০
০৮:১৭ অপরাহ্ন



মাস্ক না পরায় শ্রীমঙ্গলে ৩৩ জনকে জরিমানা

করোনার সংক্রমণরোধে শতভাগ মাস্ক ও নিরাপদ শারীরিক দূরত্ব নিশ্চিত করতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা প্রশাসনের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে। এর ধারাবাহিকতায় শ্রীমঙ্গল শহরে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩৩ জনকে মোট ৪ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে।

আজ সোমবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে বেলা দেড়টা পর্যন্ত শ্রীমঙ্গল চৌমুহনা থেকে স্টেশন রোডের বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠান ও রাস্তায় মাস্ক না পরায় দায়ে ৩ ঘন্টাব্যাপী এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

অভিযানে শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মো. নেছার উদ্দিন ৩৩ জনকে ৪ হাজার ৬০০ টাকা জরিমানা করেন। এ সময় শ্রীমঙ্গল থানার এসআই আলমঙ্গীর হোসেনসহ পুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সহযোগিতা করেন।

শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নেছার উদ্দিন জানান, সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না। করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে আমাদের প্রত্যেকের মাস্ক পরা উচিত। সরকারি নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঘরের বাইরে সবার মাস্ক পরা নিশ্চিত করতে এ অভিযান অব্যাহত থাকবে।

 

জিকে/আরআর-০৯