কমলগঞ্জে চুরি-ডাকাতিরোধে পুলিশ-জনতার যৌথ পাহারা

কমলগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ২৪, ২০২০
০৭:৫৭ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৪, ২০২০
০৭:৫৭ অপরাহ্ন



কমলগঞ্জে চুরি-ডাকাতিরোধে পুলিশ-জনতার যৌথ পাহারা

মৌলভীবাজারের কমলগঞ্জে শীতকে সামনে রেখে চুরি-ডাকাতি প্রতিরোধে পুরো উপজেলায় পুলিশের বিশেষ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) দিবাগত রাত ১২টায় উপজেলার ৯টি বিট পুলিশিং এলাকায় একযোগে রাত্রিকালীন ‘পুলিশ-জনতার যৌথ পাহারা’ কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

মৌলভীবাজার জেলাকে চুরি-ডাকাতিমুক্ত রাখতে পুলিশ সুপার ফারুক আহমেদ বিপিএম (বার) এর উদ্যোগে অনুষ্ঠিত এ কার্যক্রম উপলক্ষে ৫ ও ১০ নম্বর বিটের আয়োজনে রাত ১২টায় ভানুগাছ বাজার চৌমুহনায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের উপস্থিতিতে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সার্কেল মো. আশরাফুজ্জামান।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সোহেল রানা, পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, গোলাম মুগ্নি মুহিত, এসআই অনিক বড়ুয়া, এএসআই সুশেন দাশ প্রমুখ। এ সময় বক্তব্য দেন, অ্যাডভোকেট মো. সানোয়ার হোসেন, কাজী মো. মামুনুর রশিদ, সোলেমান হোসেন ভুট্টো ও সাকের আলী সজিব।

সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, 'শীতকালে চুরি-ডাকাতি বাড়তে পারে বিধায় জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশে উপজেলার প্রতিটি ইউনিয়নের বাজার ও মহল্লায় স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সকল শ্রেণি-পেশার মানুষদের নিয়ে ‘পুলিশ-জনতার যৌথ পাহারা’ কার্যক্রম অব্যাহত থাকবে।'

‘পুলিশ-জনতার যৌথ পাহারা’ কার্যক্রমের অংশ হিসেবে শমশেরনগর, মুন্সীবাজার, আদমপুর, পতনঊষার, মাধবপুর, ইসলামপুর, আলীনগর, রহিমপুরসহ বিভিন্ন স্থানে কর্মসূচি পালিত হয়েছে। এর আগে উপজেলার গ্রাম পুলিশ ও বিভিন্ন বাজারের নৈশপ্রহরীদের মাঝে রিফ্লেক্টিং বেল্ট ও বাঁশি বিতরণ করা হয়।

 

এসডি/আরআর-০৯