শ্রীমঙ্গলে ৬ জুয়াড়ি আটক

শ্রীমঙ্গল প্রতিনিধি


নভেম্বর ২৫, ২০২০
০৮:৩০ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৫, ২০২০
০৮:৩০ অপরাহ্ন



শ্রীমঙ্গলে ৬ জুয়াড়ি আটক

বিভিন্ন অপরাধের বিরুদ্ধে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের চলমান অভিযানের অংশ হিসেবে জুয়াবিরোধী অভিযানও জোরদার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেকের দিকনির্দেশনায় এবং ওসি (তদন্ত) হুমায়ুন কবিরের নেতৃত্বে অভিযান পরিচালনা করে উপজেলার কালাপুর ইউনিয়নের মাইজদিহি পাহাড় থেকে জুয়া খেলা অবস্থায় জুয়ার সরঞ্জামসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

তারা হলেন- কালাপুর ইউনিয়নের মাজদিহি গ্রামের মৃত সীতারাম নুনিয়ার ছেলে ইন্দ্রজিৎ নুনিয়া (৪৫) ও মৃত আলতাব মিয়ার ছেলে বিল্লাল মিয়া (৬০)। এ সময় পুলিশের অভিযান টের পেয়ে ঘটনাস্থল থেকে আরও তিন ব্যক্তি পালিয়ে যান। তারা হলেন- ইসলাম মিয়া ( ৪০) লাইলী (৩৫) ও ছমির মিয়া (৪৫)।

অভিযানে অংশ নেন শ্রীমঙ্গল থানার এসআই আল আমিন, এসআই রুকুনুজ্জামান ও এএসআই নজরুল ইসলাম।

এর আগে সন্ধ্যার পর উপজেলার ৭নং রাজঘাট ইউপি এলাকাস্থ ফুসকুড়ি চা-বাগানে অভিযান পরিচালনা করে সাইটুলা গ্রামের মৃত সুরুজ মিয়ার পুত্র জিয়াউর রহমান (৪০), ফুসকুড়ি চা-বাগানের মৃত পুতুল নায়েকের পুত্র পরেশ নায়েক (৫৫), একই বাগানের মৃত মনো ভৌমিজের পুত্র নরেশ ভৌমিজ (৪৫) ও সাইটুলা গ্রামের তোতা মিয়ার পুত্র নাছির উদ্দিনকে (৪২) জুয়া খেলার সরঞ্জামাদিসহ আটক করা হয়।

শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হয়েছে। যেকোনো অপরাধমূলক কর্মকাণ্ড সম্পর্কে থানার পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

 

জিকে/আরআর-০৯