কমলগঞ্জে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি


নভেম্বর ২৭, ২০২০
০৭:৫০ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২৭, ২০২০
০৭:৫০ অপরাহ্ন



কমলগঞ্জে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও কৃষি অফিসের আয়োজনে রবি/২০২০-২১ মৌসুমে কৃষি প্রণোদণা কর্মসূচির আওতায় বোরো, গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম এবং ও খরিফ-১ মৌসুমী গ্রীষ্মকালীন মুগ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ শুরু হয়েছে।

আজ শুক্রবার (২৭ নভেম্বর) বিকেল ৪টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলার নারী ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান, আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক বাদশা, কমলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান ও উপজেলা বিআরডিবি'র সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ভারপ্রাপ্ত উপজেলা কৃষি কর্মকর্তা মো. আলাউদ্দিন।

অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের মোট ৭৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে রবি/২০২০-২১ মৌসুমে কৃষি প্রণোদণা কর্মসূচির আওতায় বোরো, গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম এবং ও খরিফ-১ মৌসুমী গ্রীস্মকালীন মুগ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।

 

এসডি/আরআর-০৪