কমলগঞ্জে ঘর পেল ৮৫টি পরিবার

কমলগঞ্জ প্রতিনিধি


জানুয়ারি ২৩, ২০২১
০৭:৪৬ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৩, ২০২১
০৭:৪৬ অপরাহ্ন



কমলগঞ্জে ঘর পেল ৮৫টি পরিবার

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে দেশব্যাপী ভূমিহীন ও গৃহহীনদের আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় জমি ও গৃহ প্রদান কার্যক্রম আজ শনিবার (২৩ জানুয়ারি) সকালে গণভবন থেকে ভার্চুয়ালি শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার উপকারভোগী ৮৫টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে নবনির্মিত গৃহের ও জমির মালিকানা হস্তান্তর করা হয়।

শনিবার দুপুর ১২টায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে নবনির্মিত গৃহের ও জমির মালিকানা হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মল্লিকা দে, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, পৌর মেয়র জুয়েল আহমেদ, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

কমলগঞ্জ উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান বলেন, 'কমলগঞ্জের রহিমপুর, পতনউষার, মুন্সীবাজার, আলীনগর ও ইসলামপুর ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন ৮৫টি পরিবারের জন্য ৮৫টি ঘর নির্মিত হয়েছে। ইতোমধ্যে ৬০টি ঘরের নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। বাকিগুলো নির্মাণাধীন রয়েছে। পর্যায়ক্রমে বাকি ঘরগুলো নির্ধারিত ভূমিহীন ও গৃহীনদের কাছে হস্তান্তর করা হবে।'

 

এসডি/আরআর-০২