আইপিএল নিলাম আজ : আজহারউদ্দিনসহ দশ নতুন মুখ

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ১৮, ২০২১
০৩:৫৯ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৮, ২০২১
০৪:০১ পূর্বাহ্ন



আইপিএল নিলাম আজ : আজহারউদ্দিনসহ দশ নতুন মুখ

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলাম হবে আজ বৃহস্পতিবার। চেন্নাইয়ের গ্র্যান্ড ছোলা হোটেলে অনুষ্ঠেয় নিলামে থাকছে ১০ জন নতুন ক্রিকেটার। নিলামের আগেই অংশগ্রহণকারী দলগুলো নিজেদের পছন্দের ক্রিকেটারকে রেখে বাকিদের ছেড়ে দিয়েছে। 

নিলামে তারকাদের সঙ্গে রয়েছেন দশজন নতুন মুখ। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ৬ ম্যাচে দুবার ইনিংসে ৪ উইকেটসহ ১৬ উইকেট শিকার করেছেন আশুতোষ আমন। এই রিস্ট স্পিনারকে দলে ভেড়াতে ফ্র্যাঞ্চাইজি মালিকরা হুমড়ি খেয়ে পড়তে পারে।

আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের নজরে রয়েছেন লুকম্যান মেরিওয়ালাও। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে বরোদাকে ফাইনালে তোলার অন্যতম নায়ক মেরিওয়ালা। ৭ ম্যাচে ১৪ উইকেট শিকার করেন বাঁ-হাতি এই পেসার। ডেথ ওভারে দুর্দান্ত বোলিং করে আলোড়ন তৈরি করেন তিনি। 

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে প্রত্যাশিত পারফরম্যান্স করে আইপিএল খেলার জোর সম্ভাবনা তৈরি করেছেন চেতন শাকারিয়া। ঘরোয়া ক্রিকেটে গত কয়েক বছর ধরে ধারাবাহিক পারফর্ম করে যাচ্ছেন কেদার দেবধর। দারুণ পারফরম্যান্স করে দল পাওয়ার জোর সম্ভাবনা তৈরি করেছেন তিনি। নিলামে তিনি অবিক্রীত থাকলে সেটাই হবে আশ্চর্যের।

নিলামে দল পেতে পারেন তরুণ ক্রিকেটার অভি বারোট, রাহুল সিং, শেলডন জ্যাকসন, মোহাম্মদ আজহারউদ্দিন, প্রেরক মানকাদ ও ভেঙ্কটেশ আইয়ার।

এএন/০১