বৌদ্ধ সন্ন্যাসীর বেশে ধোনি!

সিলেট মিরর ডেস্ক


মার্চ ১৫, ২০২১
০৪:৪৩ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ১৫, ২০২১
০৪:৪৩ পূর্বাহ্ন



বৌদ্ধ সন্ন্যাসীর বেশে ধোনি!


সাবেক ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি মিডিয়া একেবারেই এড়িয়ে চলেন। আর সোশ্যাল মিডিয়ায় কদাচিৎ দেখা যায়। তবে ক্যামেরার লেন্সের সামনে যে তিনি দারুণ অভিনয় করেন, সেটা সবার জানা। মাঠের বাইরে তিনি নিরিবিলি থাকতে পছন্দ করেন।

রবিবার আইপিএলের টুইটার থেকে দুটো ভিডিও প্রকাশ করা হয়েছে। তবে প্রথম ভিডিও নিয়েই বেশি আলোচনা চলছে। কারণ এখানে নতুন রূপে ধরা দিয়েছেন ধোনি।

ভিডিওতে ধোনিকে দেখা গেছে সম্পূর্ণ ন্যাড়া অবস্থায়। হ্যাঁ, ভারতের সাবেক অধিনায়কের মাথা সম্পূর্ণভাবে কামানো। সেই ভিডিওতে ধোনি অনেকটা বৌদ্ধ সন্ন্যাসীদের মত একেবারে ন্যাড়া হয়ে কয়েকটি বাচ্চা ছেলেকে রোহিত শর্মা ও তার মুম্বাই ইন্ডিয়ান্স দলের সাফল্য নিয়ে কথা বলছেন। মজা করে বলেছেন, আইপিএলের মঞ্চে লোভ মোটেও খারাপ ব্যাপার নয়। তবে একই সঙ্গে মনে করিয়ে দিয়েছেন যে, তিনি ও তার চেন্নাই সুপার কিংস গত মৌসুমে ব্যর্থ হলেও এবার স্বরূপে ফিরবে।

দ্বিতীয় ভিডিওতে আবার বিরাট কোহলি ও তার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল সম্পর্কে কথা বলেছেন ধোনি। যদিও এই ভিডিওতে তিনি সন্ন্যাসী নন। বরং এখানে ছোট ছোট ছেলেদের কাছে তিনি একজন এনসিসি ক্যাডেট। তার দাবি, কোহলির রাগ ও আক্রমণাত্মক মেজাজ এবার নাকি ব্যাঙ্গালোরের ভাগ্য ফেরাতে পারে! এর আগেও বেশ কয়েকবার ধোনির নতুন লুক দেখা গেছে। তবে এবার তাকে যে রূপে দেখা গেল, তার জন্য ভক্তরা নিশ্চয়ই প্রস্তুত ছিলেন না।
এএন/০৪