শচীন জানালেন, তিনি করোনা আক্রান্ত

সিলেট মিরর ডেস্ক


মার্চ ২৭, ২০২১
০৪:৫১ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৭, ২০২১
০৪:৫১ অপরাহ্ন



শচীন জানালেন, তিনি করোনা আক্রান্ত

দিন কয়েক আগেই খেলেছেন সাবেক ক্রিকেটারদের নিয়ে হওয়া রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে। প্রতিযোগিতায় খেলা সময় প্রতিদিনই করোনাভাইরাস পরীক্ষা করিয়েছেন শচীন টেন্ডুলকার। তখন কোনও খারাপ খবর না এলেও এ মহামারি ভাইরাস ঠিকই থাবা বসিয়েছে সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটারের শরীরে। শচীন নিজেই জানিয়েছেন, তাঁর করোনা পজিটিভ।

মৃদু উপসর্গ থাকায় পরীক্ষা করিয়েছিলেন তিনি এবং ফল এসেছে পজিটিভ। এখন চিকিৎসকের পরামর্শ মেনে বাড়িতেই কোয়ারেন্টিনে আছেন ভারতীয় কিংবদন্তি। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বিষয়গুলো নিশ্চিত করেছেন তিনি।

শচীনের টুইট- ‘কোভিডকে দূরে সরিয়ে রাখতে সব ধরনের চেষ্টা করেছি এবং নিজের পরীক্ষা করিয়েছি। যাই হোক, মৃদু উপসর্গের পর আজ আমি করোনা পজিটিভ হয়েছি। বাড়ির অন্য সবার পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।’

বাকিরা যেহেতু নেগেটিভ আছেন, তাই বাড়িতে তাদের থেকে আলাদা থাকা শুরু করেছেন ক্রিকেট ইতিহাসের সর্বোচ্চ রানের মালিক। ৪৭ বছর বয়সী কিংবদন্তি টুইটের পরের অংশে লিখেছেন, ‘বাড়িতে আমি নিজেকে কোয়ারেন্টিনে রেখেছি। এবং কোভিডের সব প্রটোকল মেনে চলার সঙ্গে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলছি।’

সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজিত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ভারত লেজেন্ডসকে নেতৃত্ব দিয়েছেন শচীন। দলটির শিরোপা জয়ের পথে ব্যাট হাতে দারুণ সময় কাটিয়েছেন তিনি। ৭ ম্যাচে করেছেন ২২৩ রান, সর্বোচ্চ ছিল ৬৫ রানের ইনিংস।

এই প্রতিযোগিতায় ভারত ছাড়াও অংশ নিয়েছিল বাংলাদেশ, শ্রীলঙ্কা, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের সাবেক ক্রিকেটাররা। খেলেছেন ব্রায়ান লারা, বীরেন্দর শেবাগ, কেভিন পিটারসেন, সনাথ জয়াসুরিয়া, তিলকরত্নে দিলশানের মতো সাবেকরা।

এএফ/০৫