আলপনা, স্ট্রাইকারস, সোলজার ও ড্রাগনসের জয়লাভ

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০২, ২০২১
১১:০৮ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০২, ২০২১
১১:১৩ অপরাহ্ন



আলপনা, স্ট্রাইকারস, সোলজার ও ড্রাগনসের জয়লাভ
সিলেট মডেলিং মিডিয়া কাপ ২০২১

জয় দিয়ে সিলেট মডেলিং মিডিয়া কাপ শুরু করেছে আলপনা একাদশ, সাইলেন্ট স্ট্রাইকারস, সিলেট সোলজার ও এন বি এস ড্রাগনস। 

শুক্রবার কামালবাজারস্থ লিডিং ইউনিভার্সিটি মাঠে সিলেট মডেলিং মিডিয়া কাপ সিজন-৩ এর উদ্বোধন করেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু। এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, সিলেট প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মো. আফতাব উদ্দিন, উপশহর কল্যান সংস্থার সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন রুবেল, চিত্র গ্রাহক আফজাল হোসেন। 

আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন এম, এস, সুমন, মাসরুর রাসেল, অহি হাসান রাফা, ইমতিয়াজ জগলু, লোকমান, আকরাম, নকিব চৌধুরী, সাব্বির সামি, জহির উদ্দিন জাহী, আমজাদ হোসেন রনি, আসফাক রানা, শান আতিক, সাব্বির আরফিন, সেজু, তাসকিন এবং আশিকুর রাহমান। 

উদ্বোধনী ম্যাচে এলিভেন বয়েজকে ১৭ রানে হারায় আলপনা একাদশ। প্রথমে ব্যাট করে নির্ধারিত ৬ ওভারে আলপনা একাদশ ৪ উইকেটে ৮৭ রান সংগ্রহ করে। আলপনা একাদশের ব্যাটসম্যান আসিফ ৫টি ছক্কা এবং ১টি চারে ৩৫ রান করেন। ওপেনার মাহাদীর ব্যাট আসে ১৭ রান। ইলিভেন বয়েজের বোলার আরিফ নেন ২টি উইকেট। 

জবাবে ইলিভেন বয়েজ ৬ ওভারে ৩ উইকেটে ৭০ রান করতে সক্ষম হয়। ওপেনার আরিফ করেন অপরাজিত ৩০ রান। আলপনা একাদশের বোলার রাসেল ২টি উইকেট শিকার করেন। প্রথম ম্যাচে ১৭ রান জয় দিয়ে এবারের সিলেট মডেলিং মিডিয়া কাপে নিজেদের যাত্রা শুরু করে আলপনা একাদশ।  

দিনের দ্বিতীয় ম্যাচে সাইলেন্ট স্ট্রাইকারস ৮ উইকেটে হারায় দ্যা সোয়াদকে। টস জিতে প্রথমে ব্যাট করে দ্যা সোয়াদ ৬ ওভারে ৫ উইকেটে ৬০ রান করে। দলের পক্ষে শাহিন ৩ বাউন্ডারি এবং ১ ছক্কায় ২২ রান করেন। সাইলেন্ট স্ট্রাইকারসের বোলার রুপক ৩টি এবং সাব্বির ২টি করে উইকেট শিকার করেন। 

৬১ রানে লক্ষ্য তাড়া করতে নেমে ৪ ওভারে ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয় সাইলেন্ট স্ট্রাইকারস। স্ট্রাইকারসের রুপক বল হাতে ৩ উইকেট শিকার করার পাশাপাশি ৩ ছক্কা এবং সমানসংখ্যক বাউন্ডারিতে ৩৫ রান করেন। 

দিনের তৃতীয় ম্যাচে সিলেট সোলজার ১৩ রানে হারায় জেড পয়েন্ট সিলেটকে। প্রথমে ব্যাট করে সিলেট সোলজার ৬ ওভারে সংগ্রহ করে ১ উইকেট হারিয়ে ৮৮ রান সংগ্রহ করে। ওপেনার অর্নবের ব্যাট থেকে আসে ৩৫ রান, চার ছক্কা এবং ১ বাউন্ডারিতে এই ইনিংস সাজান অর্নব। জেড পয়েন্টের বোলার শামিম নেন ১ উইকেট। 

সোলজারের দেওয়া ৮৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে জেড পয়েন্ট সিলেট নির্ধারিত ৬ ওভারে সংগ্রহ করে মাত্র ৬৫ রান। ফলে ২৩ রানে ম্যাচ জিতে নেয় সিলেট সোলজার। 

চতুর্থ ম্যাচে এন বি এস ড্রাগনস ৭ উইকেটে জিতে দ্যা লুকের বিপক্ষে। প্রথম ব্যাট করে ৬ ওভারে ৪ উইকেটে হারিয়ে ৬৭ রান করে দ্যা লুক। দলের পক্ষে সুকন ৩ বাউন্ডারি এবং দুই ছক্কায় ২৬ রান করেন। ড্রাগনসের রাজন পান ২টি উইকেট।  জবাবে তিন বল হাতে রেখে আট উইকেটের বড় জয় পায় এন বি এস ড্রাগনস। ড্রাগনসের রুজেল তিন ছক্কা এবং দুই চারে ৩৩ রান করেন। 

টুর্নামেন্টের বাকি ম্যাচ গুলো ৯ এপ্রিল এই মাঠেই অনুষ্ঠিত হবে। আট দলের টুর্নামেন্টের ফাইনাল ১০ এপ্রিল অনুষ্ঠিত হবে।

এএন/০১