কমলগঞ্জে রিপোর্টার্স ইউনিটির মাস্ক ও সাবান বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ০৭, ২০২১
০৮:৪৬ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৭, ২০২১
০৮:৪৬ অপরাহ্ন



কমলগঞ্জে রিপোর্টার্স ইউনিটির মাস্ক ও সাবান বিতরণ

দেশে কোভিড-১৯ সংক্রমণ ও মৃত্যুর হার বাড়লেও ২য় ধাপে এসে মানুষের মধ্যে আতঙ্কের কোনো ছাপ নেই। সঙ্গে মাস্ক থাকলেও হচ্ছে না সঠিক ব্যবহার। সরকার লকডাউন ঘোষণার পরও মানা হচ্ছে না নিয়ম-নীতি। ব্যবসাপ্রতিষ্ঠানসহ যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

এ অবস্থায় মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জে পথচারী ও শ্রমজীবীদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করেছে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি কমলগঞ্জ উপজেলা শাখা।

বুধবার (৭ এপ্রিল) দুপুর ১২টায় পৌর এলাকার ভানুগাছ বাজারসহ উপজেলার বিভিন্ন এলাকায় সাড়ে ৪ শতাধিক পথচারী ও শ্রমজীবী মানুষের মধ্যে মাস্ক ও সাবান বিতরণের কার্যক্রম পরিচালিত হয়।

কোভিড-১৯ সংক্রমণের ২য় ধাপ মোকাবেলায় সাধারণ মানুষকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণে রিপোর্টার্স ইউনিটির এ কর্মসূচিতে উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. সোহেল রানা, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ হেলাল উদ্দিন, কমলগঞ্জ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয়, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, সহ-সভাপতি অঞ্জন প্রসাদ চৌধুরী, সাধারণ সম্পাদক নির্মল এস. পলাশ, সাবেক সম্পাদক আসহাবুজ্জামান শাওন, যুগ্ম-সম্পাদক আহমেদুজ্জামান আলম, সাবেক কোষাধ্যক্ষ আর কে সৌমেন, বর্তমান কোষাধ্যক্ষ আব্দুল বাছিত খান, প্রচার সম্পাদক আশরাফ সিদ্দিকী পারভেজ, সদস্য মোনায়েম খান, নাঈম আলী, সুমন আহমেদ প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ ওয়াহিদ রুলু, সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাব্বির এলাহী, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংবাদিক সাজিদুর রহমান সাজু, সজীব দেবরায়, সাদিকুর রহমান সামু, অমিত ধর, রাকেল আনসারী, আলমগীর হোসেন প্রমুখ।

 

এসডি/আরআর-০৫