রাজনগরে অগ্নিকাণ্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

রাজনগর প্রতিনিধি


এপ্রিল ১০, ২০২১
০২:০৬ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১০, ২০২১
০৬:৫৬ অপরাহ্ন



রাজনগরে অগ্নিকাণ্ডে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় প্রায় ১০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানিয়েছেন ভুক্তভূগীরা। শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পাঠানটুলা গ্রামের বকস্ বাড়ীতে এ অগ্নীকাণ্ডের ঘটনা ঘটে।

এঘটনায় মোস্তফা বকসে্র ছোট ভাই মতছির বকসে্র ৪টি গরু ও গরুর বাচ্চা এবং মোস্তফা বকসে্র ২টি ছাগল ও নগদ প্রায় ১ লাখ টাকাসহ আসবাবপত্র পুড়ে গেছে। এতে ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা জানান।

প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৭ টার দিকে  ঘটেছে। মোস্তাফা বকস্ এর গোয়ালঘরে ঘরে আগুন লাগে। এসময় গোয়ালঘর থেকে বসতঘরেও আগুন ছড়িয়ে পড়ে। বসতঘরে আগুন জ্বলতে দেখে বাড়ির বাসিন্দারা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় প্রায় আধ ঘন্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের প্রাথমিক তথ্যমতে কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়। এ ঘটনায় প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান রাজনগর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মো. ফখরুল ইসলাম

উপস্থিত থাকা রাজনগর ৫ নম্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান ছালেক মজিদ সমবেদনা জানিয়ে বলেন, কেমন করে আগুন লাগল তা পুরপুরি কেউ নিশ্চিত নন। 

মোস্তফা বকসে্র বড় ছেলে শাহিদ বকস্ বলেন, আমি ধারণা করছি কয়েলের আগুন থেকে আগুন লাগতে পারে। 

মোস্তফা বকসে্র ভাতিজা শীমুল বকস্ জানান, বৈদ্যুতিক সকসার্কিটেও আগুন লাগতে পারে।

এফএইচ/বিএ-০১