স্পাই সিরিজ 'ক্যাপ্টেন ৭'র মুখ্য ভূমিকায় ধোনি

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১৬, ২০২১
০৯:৫০ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৬, ২০২১
০৯:৫০ অপরাহ্ন



স্পাই সিরিজ 'ক্যাপ্টেন ৭'র মুখ্য ভূমিকায় ধোনি

 

‘‌ক্যাপ্টেন ৭’‌ নামে ভারতের প্রথম অ্যানিমেটেড স্পাই সিরিজ আনতে চলেছে মহেন্দ্র সিং ধোনির প্রযোজনা সংস্থা 'ধোনি এন্টারটেনমেন্ট'।

'ধোনি এন্টারটেনমেন্ট'‌ নামে ইনস্টাগ্রাম পেজ থেকে ‘ক্যাপ্টেন ৭’-এর প্রথম পোস্টারটি পোস্ট করা হয়। তাতেই জানানো হয়, অ্যানিমেটেড এই স্পাই সিরিজের প্রথম সিজনটি প্রকাশ্যে আসবে আগামী ২০২২ সালে। এতে মুখ্য ভূমিকায় থাকবেন অবশ্যই মহেন্দ্র সিং ধোনি। তাকে নিয়েই তৈরি হতে চলেছে এই স্পাই সিরিজটি। 

এই প্রসঙ্গে এক বিবৃতিতে ধোনি বলেন, ‘‌এই ভাবনাটি দুর্দান্ত। ক্রিকেট বাদেও আমার আরেকটি প্যাশন সামনে আসছে।’‌ এই স্পাই সিরিজটি নিয়ে উচ্ছ্বসিত ধোনির স্ত্রী সাক্ষীও।

গত বছরের ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসের দিনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন সাবেক ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে বাইশ গজ থেকে পুরোপুরি সরে যাননি মাহি। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে অধিনায়কত্ব করছেন। কিন্তু কতদিন?‌ সেই প্রশ্ন উঠছেই। এই পরিস্থিতিতে আর একটি প্রশ্ন উঠছে। অবসরের পর কী করবেন মহেন্দ্র সিং ধোনি?‌ এটা অন্তত পরিস্কার অবসরের পর নিজের প্রযোজনা সংস্থা ‘ধোনি এন্টারটেনমেন্ট’ এর‌ সঙ্গে যুক্ত থাকবেন ধোনি।

এএন/০২