দিল্লির জয়ে ৮ রানের আক্ষেপ শেখর ধাওয়ানের

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১৯, ২০২১
০৪:৩৭ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৯, ২০২১
০৪:৩৭ পূর্বাহ্ন



দিল্লির জয়ে ৮ রানের আক্ষেপ শেখর ধাওয়ানের

 

মায়াঙ্ক আগারওয়ালের তাণ্ডবে দিল্লি ক্যাপিটালসকে বড় লক্ষ্যই ছুঁড়ে দিয়েছিল পাঞ্জাব কিংস। কিন্তু ঝড়ো ব্যাটিংয়ে সে লক্ষ্যকে মামুলী বানিয়ে দিলেন শেখর ধাওয়ান। সেঞ্চুরি না পেলেও দলের জয়ের পথটা গড়ে দিয়েছেন এ ওপেনারই। তাতে এক ম্যাচ পর ফের জয়ের ধারায় ফিরেছে দিল্লি।

রবিবার মুম্বাইয়ে পাঞ্জাব কিংসকে ৬ উইকেটে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৯৫ রান সংগ্রহ করে পাঞ্জাব। জবাবে ১০ বল বাকী থাকতেই লক্ষ্যে পৌঁছায় ভারতের রাজধানীর দলটি। তিন ম্যাচে এটা তাদের দ্বিতীয় জয়। অপর দিকে তিন ম্যাচে দুটি হার দেখল পাঞ্জাব।

রান তাড়ায় দিল্লির ওপেনার শেখর ধাওয়ান করেন ৪৯ বলে ১৩টি চার ও ২টি ছক্কায় ৯২ রান। তবে কিছুটা আক্ষেপ নিয়েই মাঠ ছাড়তে হয় ধাওয়ানকে। সেঞ্চুরি থেকে ৮ রান দূরে থাকতে অজি পেসার জয় রিচার্ডসনের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন তিনি। 

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত করে পাঞ্জাব। লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়ালের ওপেনিং জুটিতে আসে ১২২ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৬৯ রানের ইনিংস খেলেন আগারওয়াল। হুলের ব্যাট থেকে আসে ৬১ রান। শেষ দিকে ৫ বলে ২টি চার ও ১টি ছক্কায় ১৫ রানের কার্যকরী ইনিংস খেলেন শাহরুখ খান।

এএন/০৫