আজ রাতে ইংলিশ-স্প্যানিশ ফুটবল লড়াই

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ২৭, ২০২১
০৫:০৯ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২৭, ২০২১
০৫:১০ পূর্বাহ্ন



আজ রাতে ইংলিশ-স্প্যানিশ ফুটবল লড়াই
চ্যাম্পিয়ন লিগের সেমিফাইনালে মুখোমুখি চেলসি-রিয়াল

 

ইংলিশ আর স্প্যানিশ ফুটবলের লড়াই দেখতে মুখিয়ে ফুটবল বিশ্ব। নিজেদের শক্তি জানান দিচ্ছে ক্লাবগুলো। চ্যাম্পিয়ন লিগের সেমিফাইনালে দীর্ঘ ২০ বছর পর চেলসি আর রিয়াল মাদ্রিদের ম্যাচ দেখবে ফুটবল বিশ্ব। তাই ম্যাচটা নিয়ে আগ্রহের শেষ নেই। 

আগ্রহটা আরো বেশি হয় কারণ ইংলিশ আর স্প্যানিশ লিগের দ্বৈরথ বলে। সমর্থকরাও উন্মুখ হয়ে আছে ম্যাচটা উপভোগের। সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচ খেলতে এরই মধ্যে স্পেনে পৌঁছেছে ব্লুরা। 

আলোচিত সুপারলিগের দুই নেপথ্যের নায়ক রিয়াল এবং চেলসি। মাঠের বাইরের আলোচনা দূরে রেখে জয় পেতে মরিয়া দুই ক্লাবই। ফুটবল দিয়ে আবারো সমর্থকদের হৃদয়ে জায়গা করে নিতে চান তারা। ম্যাচটি শুরু হবে আজ মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১টায়।

ম্যাচ নিয়ে রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান, বলেন লিগে আমাদের শেষ ম্যাচগুলো মন মতো হয়নি, তবে, সেটা কোন চিন্তার বিষয় না। আশা করি চেলসি ম্যাচেই সব ঠিক হবে। ওদের সঙ্গে জিততে হলে আমাদের সেরা ফুটবল খেলতে হবে।

চেলসি কোচ থমাস টুখেল, বলেন, ক্লাব চালাতে গেলে অনেক সময়ই এমন সিদ্ধান্ত নিতে হয় যেটা সবার পছন্দ হবেনা। সুপারলিগ এমনই একটা বিষয় ছিলো। আপাতত আর সেটা নিয়ে ভাবছিনা। আমি সমর্থকদের কাছে পূর্ণ সমর্থন চাই। রিয়াল কে হারাতে হলে, পরের ধাপে যেতে হলে আমাদের এটা দরকার। ছেলেরা ভালো ছন্দে আছে। আশা করি সব আমাদের পক্ষে আসবে।

ইতিহাস অবশ্য এগিয়ে রাখবে চেলসিকেই। দেখা হওয়া তিন ম্যাচের কোনটিতেই পরাজয় দেখেনি ব্লুরা। দুটো জয় এর সঙ্গে আছেন একটি ড্র। অন্যদিকে বোঝাই যাচ্ছে, চেলসি গেরো কাঁটানো হয়নি রিয়ালের। করোনার সমস্ত টেনশনকে দূরে সরিয়ে তাই টানটান উত্তেজনার একটা ম্যাচ যে অপেক্ষা করছে আলফ্রেডো ডি স্টেফানোতে, তা বলা যায় হলফ করেই।

এএন/০৪