বড়লেখায় চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ৪

বড়লেখা প্রতিনিধি


এপ্রিল ২৭, ২০২১
১১:২৮ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ২৮, ২০২১
১২:২৯ পূর্বাহ্ন



বড়লেখায় চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ৪

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পশ্চিম ঘোলসা গ্রাম থেকে প্রায় দেড় মাস পূর্বে চুরি যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৬ এপ্রিল) রাতে পৌরশহর থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে।  

গ্রেপ্তারকৃতরা হলেন- বড়লেখা উপজেলার পানিধার-বরইতলী এলাকার বশারত আলীর ছেলে আলী হাসানাত, মুড়িরগুল এলাকার একরাম আলী চৌধুরীর ছেলে শাহ্ রিয়াজ চৌধুরী রুহিত, জুড়ী উপজেলার ভবানীপুর এলাকার আব্দুল মুনিমের ছেলে আল আমিন ও ভোগতেরা এলাকার মৃত রমজান আলীর ছেলে আফিয়ান আহমদ।

পুলিশ জানায়, গত ১২ মার্চ রাতে উপজেলার পশ্চিম ঘোলসা গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে মোক্তাদির হোসেন মুন্নার অনটেস্ট ১৫০ সিসির একটি মোটরসাইকেল চুরি হয়। চুরির ঘটনায় তিনি থানায় মামলা করেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পৌরশহরের ডাকবাংলো রোড এলাকা থেকে এসআই ইয়াকুব হোসেন চুরি হওয়া মোটরসাইকেলসহ আলী হাসানাতকে আটক করেন। পরে তার দেওয়া তথ্যানুযায়ী শাহ্ রিয়াজ চৌধুরী রুহিত, আল আমিন ও আফিয়ান আহমদকে আটক করা হয়। আজ মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, 'গ্রেপ্তারকৃতরা সকলেই আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য। মঙ্গলবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।'

 

এজে/আরআর-০৭