আগামীকাল ঢাকায় আসছে লঙ্কান ক্রিকেটাররা

সিলেট মিরর ডেস্ক


মে ১৫, ২০২১
১০:১৭ অপরাহ্ন


আপডেট : মে ১৫, ২০২১
১০:১৭ অপরাহ্ন



আগামীকাল ঢাকায় আসছে লঙ্কান ক্রিকেটাররা

 

ভাড়া করা বিশেষ বিমানে আগামীকাল রবিবার ঢাকায় আসছে শ্রীলঙ্কার ক্রিকেট দল। এসেই সোজা চলে যাবে টিম হোটেলে। মঙ্গলবার পর্যন্ত হোটেলেই থাকবেন পেরেরা-কুশল মেন্ডিসরা। সেখানে নিয়ম অনুযায়ী দুবার করোনা পরীক্ষা করা হবে দলের সব খেলোয়াড়, কর্মকর্তা ও সাপোর্ট স্টাফের।

সফরে বাংলাদেশ দলের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে তারা। সব ম্যাচই হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। বাংলাদেশে আসার পর তিন দিন পুরোপুরি রুম কোয়ারেন্টিনে থাকবে শ্রীলঙ্কা দল। পরের চার দিনও কাটবে কোয়ারেন্টিনে, তবে এ সময়ে ছোট ছোট ভাগে ভাগ হয়ে অনুশীলন করার কথা তাদের।

দুবার করোনা পরীক্ষায় নেগেটিভ হলেই বুধবার অনুশীলন শুরু করতে পারবেন লঙ্কানরা। বাংলাদেশ দল অনুশীলন শুরু করবে মঙ্গলবার থেকেই। মিরপুরে ক্রিকেট একাডেমি মাঠে হবে অনুশীলন। বুধবার দুই দলই অনুশীলন করবে। পরের দিন তামিম ইকবাল-মুশফিকুর রহিমরা লাল ও সবুজ দলে ভাগ হয়ে একটি অনুশীলন ম্যাচ খেলবেন বিকেএসপিতে। সেদিন শ্রীলঙ্কা দল দ্বিতীয় দিনের মতো অনুশীলন করবে একাডেমি মাঠে।

শুক্রবার বাংলাদেশ দল মিরপুর ইনডোরের বাইরের মাঠে অনুশীলন করলেও শ্রীলঙ্কা দল সাভারের বিকেএসপিতে নিজেরা দুই দলে ভাগ হয়ে খেলবে অনুশীলন ম্যাচ। 

২৩ মে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। ২৫ মে দ্বিতীয় ওয়ানডে আর তৃতীয় ও শেষ ম্যাচটি ২৮ মে। তিনটি ম্যাচই দিবারাত্রির।

২৯ মে ভাড়া বিমানে করেই আবার দেশের উদ্দেশে ঢাকা ছাড়বে শ্রীলঙ্কা।

এএন/০৫