ম্যানচেষ্টার ইউনাইটেড ফুটবল একাডেমীকে শমশের জামালের ক্রীড়া সামগ্রী প্রদান

সিলেট মিরর ডেস্ক


জুন ০১, ২০২১
০২:২০ অপরাহ্ন


আপডেট : জুন ০১, ২০২১
০২:২০ অপরাহ্ন



ম্যানচেষ্টার ইউনাইটেড ফুটবল একাডেমীকে শমশের জামালের ক্রীড়া সামগ্রী প্রদান


সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কুচাইয়ে ম্যানচেষ্টার ইউনাইটেড ফুটবল একাডেমীতে ফুটবলসহ ক্রীড়া সামগ্রী প্রদান করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী শমশের জামাল।

ম্যানচেষ্টার ইউনাইটেড ফুটবল একাডেমী কুচাই, সিলেটের কর্ণধার ও কৃতি ফুটবলার সাব্বির আহমদ সোহেলের সভাপতিত্বে এবং কুচাই জনতা ক্লাবের সহ সভাপতি এহতেশাম হাসান লয়েছের পরিচালনায় বক্তব্য রাখেন, কুচাই জনতা ক্লাবের সভাপতি মাহমুদ হোসেন শাহীন, সাধারণ সম্পাদক সাদেক আহমদ, কুচাই ইউনিয়ন পরিষদের ভাইস চেয়ারম্যান কামাল আহমেদ কাবুল, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী শিপলু, ক্রীড়া সম্পাদক লায়েক আহমদ, কুচাই যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু, ক্রীড়া সম্পাদক আজহারুল ইসলাম লিটন, ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী রাসেল আহমদ, তালহা আহমদ, ইব্রাহিম আহমদ, শুকন আহমদ, সাহেদ আহমদ।

এ সময় ইউনাইটেড ফুটবল একাডেমীর সভাপতি শমশের জামাল বলেছেন, যুব সমাজকে রক্ষা করতে হলে প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে। সমাজকে এবং নিজ সন্তান ও পরিবারকে মাদকমুক্ত রাখতে হলে নিজ ঘর থেকে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। 

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজেই একজন ফুটবলার ছিলেন। তিনি দেশের ঐতিহ্যবাহী খেলাগুলোকে উৎসাহ যোগাতেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও স্টেডিয়ামে এসে খেলা উপভোগ করেন এবং তাঁর নেতৃত্বে শিক্ষার পাশাপাশি বর্তমান সরকার দেশব্যাপি খেলাধুলার প্রসারে নানা কর্মসুচি গ্রহন করেছে।

এএন/০৮