শ্রীমঙ্গলে ক্ষেতে মিলল পায়ের খণ্ডিত অংশ

শ্রীমঙ্গল প্রতিনিধি


জুন ২১, ২০২১
১০:৪০ অপরাহ্ন


আপডেট : জুন ২১, ২০২১
১০:৪০ অপরাহ্ন



শ্রীমঙ্গলে ক্ষেতে মিলল পায়ের খণ্ডিত অংশ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার যাত্রাপাশা এলাকায় একটি কচুক্ষেতে পাওয়া গেছে একজন মানুষের একটি পায়ের ‍দুটি অংশ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শ্রীমঙ্গলের মীর্জাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কাশি চক্রবর্তী জানান, সোমবার (২১ জুন) সকালে উপজেলার মীর্জাপুর ইউনিয়নের যাত্রাপাশা এলাকার দক্ষিণ পাচাউন গ্রামে এক কৃষকের কচুক্ষেতে মানুষের একটি পা পাওয়া গেছে। পায়ের অংশ দুটি পঁচে দুর্গন্ধ বের হচ্ছে। পায়ের কোমর থেকে হাঁটু পর্যন্ত এক টুকরো এবং হাঁটু থেকে পায়ের নিচের অংশের আরেক টুকরো মিলেছে। এর পাশে একটি ছোট প্লাস্টিকের থলে পড়েছিল। ধারণা করা হচ্ছে প্লাস্টিকের ওই থলের ভেতর পায়ের অংশটি রাখা ছিল। শিয়াল বা কুকুর পায়ের টুকরোগুলো টেনে বের করেছে। ক্ষেতের মধ্যে ওই থলে টেনে নেওয়ার দাগও রয়েছে।

তিনি জানান, পুলিশ চারদিক ঘুরে দেখেছে শরীরের আর কোনো অংশ অন্য কোথাও পাওয়া যায় কি না। আর এখন পর্যন্ত শ্রীমঙ্গল উপজেলায় কোনো মানুষ নিখোঁজ হওয়ার কোনো খবর পাওয়া যায়নি। পায়ের অংশ দুটি দেখে ধারণা করা হচ্ছে এটি কোনো নারীর পা। বিষয়টির অধিকতর তদন্তের জন্য তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একটি পায়ের দুটি টুকরো পাওয়া গেছে। এ বিষয়ে পিবিআই তদন্তে নেমেছে। এছাড়াও দেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে পা বিহীন কোনো মরদেহ পাওয়া গেলে বিষয়টি শ্রীমঙ্গল থানাকে অবহিত করার জন্য। এ ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে।


জিকে/আরআর-১২