কুলাউড়ায় সড়কে দুইজন নিহত, ট্রাকচালক আটক

কুলাউড়া প্রতিনিধি


জুন ২৫, ২০২১
০৯:১৭ অপরাহ্ন


আপডেট : জুন ২৫, ২০২১
০৯:২৬ অপরাহ্ন



কুলাউড়ায় সড়কে দুইজন নিহত, ট্রাকচালক আটক

মিন্টু মিয়া ও আনোয়ার হোসেন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কুলাউড়া-রবিরবাজার সড়কের পুরসাই নামক স্থানে শুক্রবার (২৫ জুন) বিকেলে মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের সংঘর্ষে মিন্টু মিয়া (২৬) ও আনোয়ার হোসেন (৫৫) নামের দুইজন নিহত হয়েছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, কুলাউড়া-রবিরবাজার সড়কের পুরসাই নামক স্থানে দ্রুতগামী একটি বালিবোঝাই ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এরপর ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী একটি দোকানে ঢুকে যায়। এ সময় মোটরসাইকেল আরোহী মিন্টু মিয়া ঘটনাস্থলেই মারা যান। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় লোকজন অপর মোটরসাইকেল আরোহী আনোয়ার হোসেনকে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে তিনি মারা যান।

নিহত দুজনের বাড়ি কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ট্রাকচালক ফখরুল ইসলামকে (২১) আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

স্থানীয় লোকজন জানান, হোসেনপুর গ্রামের আব্দুল মালিকের ছেলে মিন্টু মিয়া মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাত প্রবাসী। দুইমাস আগে ছুটি কাটাতে বাড়িতে আসেন তিনি। চলতি মাসেই তার কর্মস্থলে ফিরে যাওয়ার কথা ছিল। আর আনোয়ার হোসেন কুলাউড়া শহরের ব্যবসায়ী ছিলেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভুষণ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতদের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


জেএইচ/আরআর-০৬