স্বাস্থ্যবিধি না মানায় মৌলভীবাজারে ১৮৯ জনকে জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি


জুন ২৬, ২০২১
০৬:১৮ অপরাহ্ন


আপডেট : জুন ২৬, ২০২১
০৬:১৮ অপরাহ্ন



স্বাস্থ্যবিধি না মানায় মৌলভীবাজারে ১৮৯ জনকে জরিমানা

করোনা মহামারি পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে একযোগে মৌলভীবাজার জেলায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা, বাইরে অবস্থান ও গণপরিবহনে চলাচল করায় ১৮৯ জনকে জরিমানা করা হয়।

শনিবার (২৬ জুন) জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান নির্দেশনায় এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে একযোগে জেলার ১০টি পয়েন্ট ও সকল উপজেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা পরিচালনা, বাইরে অবস্থান ও গণপরিবহনে চলাচল করায় দণ্ডবিধি, ১৮৬০ এর ২৬৯ ধারা ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫ ধারামতে ১৮৯ জনকে মোট ৪৪ হাজার ৭৪৫ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সকল উপজেলার নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও অ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

জেলা সদরে ম্যাজিস্ট্রেটদের মধ্যে উপস্থিত ছিলেন, সানজিদা রহমান, আসমা উল হুসনা, মো. আরিফুল ইসলাম, মো. রুহুল আমিন, মো. তানভীর হোসেন, মো. রফিকুল ইসলাম, অর্ণব মালাকার, শামীমা আফরোজ ও খাদিজা তাহিরা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করে মৌলভীবাজার জেলা পুলিশ।


এসএইচ/আরআর-০৩