রাজনগরে সাংবাদিকের বাড়িতে চুরি

রাজনগর প্রতিনিধি


জুলাই ০২, ২০২১
০৬:২৮ অপরাহ্ন


আপডেট : জুলাই ০২, ২০২১
০৬:২৮ অপরাহ্ন



রাজনগরে সাংবাদিকের বাড়িতে চুরি

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় সাংবাদিকের বসতঘরে সিঁদ কেটে ঢুকে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে গেছে চোরচক্র। ঘটনাটি ঘটেছে গত বুধবার (৩০ জুন) দিবাগত রাতে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের পশ্চিমভাগ গ্রামে। এ ঘটনায় সাংবাদিক সাইদুল ইসলাম বাদী হয়ে রাজনগর থানায় লিখিত অভিযোগ করেছেন। 

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের পশ্চিমভাগ গ্রামের সাইদুল ইসলামের বাবা তাজ উদ্দিন অসুস্থ থাকায় ঘটনার ২-৩ দিন আগে স্ত্রীকে বাবার দেখাশোনা করার জন্য মুন্সিবাজার ইউনিয়নের বালিগাঁও থেকে পৈত্রিক বাড়িতে পাঠান। বুধবার রাতে পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়লে চোর তার ঘরের সিঁদ কেটে প্রবেশ করে। ঘরে থাকা ১ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ১০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে যায় চোর। পরদিন সকালে ঘুম থেকে উঠে ঘরের লোকজন সিঁদ কাটা দেখে শোকেসের ড্রয়ারে খুঁজে দেখেন স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোন নেই। পরে তারা বিষয়টি গৃহকর্তা সাইদুল ইসলামকে জানালে তিনি থানায় গিয়ে লিখিত অভিযোগ দেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, এ ব্যাপারে সাইদুল ইসলাম থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ পাওয়ার পর পর পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। বিষয়টি নিয়ে আমরা কাজ করছি।


এফএইচ/আরআর-০২