কমলগঞ্জে কিশোরীকে ধর্ষণচেষ্টা, আটক ১

কমলগঞ্জ প্রতিনিধি


জুলাই ২৫, ২০২১
০৭:৫৬ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৫, ২০২১
০৭:৫৬ অপরাহ্ন



কমলগঞ্জে কিশোরীকে ধর্ষণচেষ্টা, আটক ১

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর রেলওয়ে কলোনিতে কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ করেছেন ভুক্তভোগী ও তার পরিবার। গত শুক্রবার (২৩ জুলাই) রাতে শমশেরনগর রেলওয়ে কলোনি এলাকায় নিজ বাড়িতে কিশোরীকে একা পেয়ে ধর্ষণচেষ্টার এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শনিবার (২৪ জুলাই) সন্ধ্যায় কিশোরীর ভাই নাজিম মিয়া বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর ওই রাতেই রবিন মিয়া (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী কিশোরী ও তার পরিবার জানায়, দীর্ঘদিন ধরে কিশোরীকে উত্যক্ত করে আসছিলেন বখাটে রবিন মিয়া। তিনি রেলওয়ে এলাকায় নাসির মিয়ার ছেলে।

কিশোরীর ভাই নাজিম মিয়া বলেন, ঘটনার সময় আমার মা বাসায় না থাকার সুযোগে বখাটে রবিন মিয়া আমার বোনকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। ধস্তাধস্তির একপর্যায়ে তার চিৎকার শুনে আমি এগিয়ে গেলে বখাটে রবিন পালিয়ে যায়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে শনিবার রাতেই শমশেরনগর রেলওয়ে কলোনি এলাকা থেকে আসামিকে আটক করে কমলগঞ্জ থানায় প্রেরণ করা হয়। রবিবার (২৫ জুলাই) দুপুরে আসামিকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এসডি/আরআর-০৪