কমলগঞ্জে ৫০০ লিটার চোলাই মদসহ আটক ২

কমলগঞ্জ প্রতিনিধি


জুলাই ২৬, ২০২১
০৮:৫৪ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৬, ২০২১
০৮:৫৪ অপরাহ্ন



কমলগঞ্জে ৫০০ লিটার চোলাই মদসহ আটক ২

মৌলভীবাজারের কমলগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ৫০০ লিটার দেশীয় চোলাই মদসহ দুইজনকে আটক করেছে পুলিশ। রবিবার (২৫ জুলাই) রাতে উপজেলার শমসেরনগর চা-বাগানের আদমটিলার চন্দন চাষার বসতঘর থেকে তাদের মদসহ আটক করা হয়।

আটকৃতরা হলেন- শমসেরনগর ভাদাইর দেউল গ্রামের মৃত রচমি রবিদাসের ছেলে মন্টু রবিদাস (৪৫) ও দেবারাই বহর গ্রামের মৃত লক্ষন রবিদাসের ছেলে শুকলাল রবিদাস (৩০)। 

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে মৌলভীবাজারের এসএসপি (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) শহিদুল হক মুন্সীর নেতৃত্বে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান ও ওসি (তদন্ত) সোহেল রানাসহ একদল পুলিশ শমসেরনগর চা-বাগানের আদমটিলার চন্দন চাষার বসতঘরে অভিযান পরিচালনা করেন। এ সময় তার বসতঘর থেকে ৫০০ লিটার দেশীয় চোলাই মদসহ মন্টু রবিদাস ও শুকলাল রবিদাসকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে চন্দন চাষা পালিয়ে যান। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা হয়েছে। 

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা ৫০০ লিটার দেশীয় মদসহ দুই ব্যক্তিকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে আটককৃতদের মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 


এসডি/আরআর-১৩