ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা

খেলা ডেস্ক


জুলাই ২৯, ২০২১
০৬:২৭ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৯, ২০২১
০৭:৪৩ অপরাহ্ন



ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা
বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ


বাংলাদেশের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। আজ (বৃহস্পতিবার) বিকেলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি বিশেষ ভাড়া করা বিমানে ওয়েস্ট ইন্ডিজ থেকে সরাসরি এসেছে দলটি।

দুই বোর্ডের সমঝোতা অনুযায়ী, ইমিগ্রেশন ছাড়াই সরাসরি হোটেলে যায় অস্ট্রেলিয়া। তাঁদের পাসপোর্ট জমা নেওয়া হবে। বিশেষ ব্যবস্থায় ইমিগ্রেশন শেষে পাসপোর্ট জীবাণুমুক্ত করে ফিরিয়ে দেওয়া হবে। বিমানবন্দর থেকে সরাসরি হোটেলের কঠোর জৈব সুরক্ষাবলয়ে ঢুকে থাকবেন তাঁরা।

শুরুতে তিন দিন কোয়ারেন্টিন করবে অস্ট্রেলিয়া, এরপর করবে অনুশীলন। খেলোয়াড়দের ফিটনেসের জন্য এরই মধ্যে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের জিমনেসিয়ামের সরঞ্জাম নিয়ে যাওয়া হয় হোটেলে।

এর আগে আজ সকালেই জিম্বাবুয়ে থেকে ঢাকা আসে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় সকাল ৯টায় পৌঁছেন মাহমুদউল্লাহরা। বাংলাদেশ প্রায় এক মাসের সফরে একটি টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলেছে জিম্বাবুয়ের বিপক্ষে।

অস্ট্রেলিয়ার মতো বাংলাদেশ দলও থাকবে তিন দিনের কোয়ারেন্টিনে। সময়মতো জৈব সুরক্ষাবলয়ে ঢুকতে পারেননি বলে এ সিরিজে খেলতে পারছেন না মুশফিকুর রহিম, আমিনুল ইসলাম ও লিটন দাস।

৩ আগস্ট থেকে শুরু হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সব খেলাই হবে মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে।

অস্ট্রেলিয়া স্কোয়াড:  অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহেনড্রফ, আলেক্স ক্যারি, ড্যান ক্রিশ্চিয়ান, জস হ্যাজেলউড, মোজেস হেনরিকস, মিচেল মার্শ, বেন ম্যাকডেরমট, রিলি মেরেডিথ, জস ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, আন্ড্রু টাই, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা। রিজার্ভ- ন্যাথান ইলিস, তানবীর সাঙ্গা। কোচ- জাস্টিন ল্যাঙ্গার 

এএন/০২