মৌলভীবাজারে বঙ্গবন্ধু ম্যুরালে প্রশাসন, জনসাধারণের শ্রদ্ধা

মৌলভীবাজার প্রতিনিধি


আগস্ট ১৫, ২০২১
০৫:০৮ অপরাহ্ন


আপডেট : আগস্ট ১৫, ২০২১
০৫:০৯ অপরাহ্ন



মৌলভীবাজারে বঙ্গবন্ধু ম্যুরালে প্রশাসন, জনসাধারণের শ্রদ্ধা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস নানা কর্মসূচির মধ্য দিয়ে মৌলভীবাজারে পালিত হচ্ছে। 

দিবসটি উপলক্ষে রবিবার সকালে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করা হয়। 

এ সময় উপস্থিত পুষ্পস্তবক অর্পণ করেন- মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভা মেয়র মো. ফজলুর রহমানসহ শ্রদ্ধা জানায় প্রশাসন, বীর মুক্তিযোদ্ধাগণ,  রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, সাংবাদিকগণ, শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ সর্বস্তরের মানুষ।

জেলা প্রশাসন পুষ্পস্তবক অর্পনের পর সকাল ১১টায় ভার্চুয়াল প্লাটফর্মে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবন ও তার কাজের গুরুত্ব নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও বঙ্গন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপরিবারে মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলার সকল মসজিদ, মন্দির, গীর্জাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।

বিশেষ প্রার্থনা ছাড়াও মৌলভীবাজার জেলার আশ্রয়ণ প্রকল্পগুলোতে আয়োজন হবে দোয়া ও মিলাদ মাহফিলের।

এস এইচ/বি এন-১৮