বাহাউদ্দিন জাকারিয়ার ভাইয়ের মৃত্যু, জেলা ক্রীড়া সংস্থার শোক

সিলেট মিরর ডেস্ক


আগস্ট ২৭, ২০২১
০৩:১০ পূর্বাহ্ন


আপডেট : আগস্ট ২৭, ২০২১
০১:৫৯ অপরাহ্ন



বাহাউদ্দিন জাকারিয়ার ভাইয়ের মৃত্যু, জেলা ক্রীড়া সংস্থার শোক

সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সাধারণ সম্পাদক মরহুম অধ্যাপক বাহাউদ্দিন জাকারিয়ার ছোট ভাই মুফতি বোরহান উদ্দিন মুন্না আর নেই। 

বৃহস্পতিবার (২৬ আগষ্ট) নিউইয়র্ক সময় সকাল ৬টা ৪৫ মিনিটে মৃত্যুবরন করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ। এক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 

শোক প্রকাশ করেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, আফজাল রশিদ চৌধুরী, ফেরদৌস চৌধুরী রুহেল ও মঈন উদ্দিন আহমদ, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক গোলাম জাবির চৌধুরী জাবু, যুগ্ম-সম্পাদক হানিফ আলম চৌধুরী, কোষাধ্যক্ষ সাহিদ আহমদ চৌধুরী জুয়েল, কার্যনির্বাহী সদস্য জুনেদ আহমদ, শমসের জামাল, আব্দুর রকিব, রেজওয়ান আহমদ, দীপাল কুমার সিংহ, সৈয়দ তকরিমুল হাদী কাবী, আবু আনাম মোহাম্মদ মিরাজ (জাকির), সমর চৌধুরী, নুরে আলম খোকন, মাহমুদ হোসেন শাহীন, হাজী মিলাদ আহমদ, ফাহমিন মুর্শেদ চৌধুরী বাবু, মো. রাজ্জাক হোসেন, মস্তাক আহমদ পলাশ, মারিয়ান চৌধুরী মাম্মী ও হাসিনা মহীউদ্দিন শীরু, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. আক্তারুজ্জামান ও আব্দুল জব্বার জলিল, যুগ্ম-সাধারণ সম্পাদক ইমরান আহমদ ও সিপার উদ্দিন আহমদ এবং কার্যনির্বাহী সদস্য মোস্তফা ফরিদুল হোসেন কোরেশী, মো. রেজওয়ানুল হক রাজা, মোজাম্মেল হক মুনিম, ইশতিয়াক আহমদ শামীম, মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, মো. আব্দুর রশীদ তালুকদার ইকবাল ও তামান্না ইয়াসমিন নাজমী,  সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, সংস্থার সাবেক কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন এবং সাবেক কার্যনির্বাহী সদস্য এডভোকেট নিজাম উদ্দিন ও নাজনীন হোসেন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি বিরাজ মাধব চক্রবর্ত্তী মানস ও ফয়জুল হক চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ শফিক, আ ন আ আ মাহবুব আহমদ, খন্দকার ফজলুর রহমান বাবুল ও আব্দুল হালিম (সুনু মিয়া), সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মাসুক মিয়া, আজাদুর রহমান আজাদ ও জাহান ই আলম নুরী চৌধুরী রাহেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক কোষাধ্যক্ষ আলী আশরাফ চৌধুরী খালেদ ও আমিনুর রশীদ চুনু, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম-সম্পাদক মুফতি আব্দুল খাবির এবং সাবেক কার্যনির্বাহী সদস্য এডভোকেট নাসির উদ্দিন খান, মখলিছুর রহমান বাবলু, ছিদ্দিকুর রহমান, মঞ্জুর আহমদ চৌধুরী, গোলাম হাদী ছয়ফুল ও মহসিন আহমদ চৌধুরী, বিশিষ্ট ক্রীড়া সংগঠক জামাল উদ্দিন আহমদ, আনোয়ার হোসেন আলোয়ার, জয়দেব শর্ম্মা চৌধুরী, ডা. আরিফ আহমদ মোমতাজ রিফা, আক্কাছ উদ্দিন আক্কাই, রিয়াজ উদ্দিন হেলাল, সাইফুর রহমান শিপলু, জাহিদ এনাম সাব্বির, সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সাবিনা সুলতানা সিলেট বিভাগীয় ক্রিকেট কমিটির সভাপতি যায়েদ আহমদ চৌধুরী, সিলেট জেলা ক্রিকেট কমিটির সহকারী সম্পাদক জয়দীপ দাস সুজক, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এ.টি.এম. ইকরাম, জিমখানা ক্লাবের সভাপতি ফয়সল আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক সৈয়দ তৌফিকুল হাদী প্রমুখ।

আরসি-০৮