মৌলভীবাজারে ডোবায় মিলল অটোরিকশাচালকের লাশ

মৌলভীবাজার প্রতিনিধি


আগস্ট ২৭, ২০২১
০৮:০৬ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২৭, ২০২১
০৮:০৬ অপরাহ্ন



মৌলভীবাজারে ডোবায় মিলল অটোরিকশাচালকের লাশ

মৌলভীবাজার সদর উপজেলায় ডোবা থেকে হোসেন আহমদ (২৪) নামের এক সিএনজিচালিত অটোরিকশাচালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে সদর উপজেলার বাউরঘড়িয়া গ্ৰাম থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, বাউরঘড়িয়া গ্ৰামের সুলতানা দিঘীরপাড়ের ডোবায় একজন মানুষের হাত ভেসে থাকতে দেখেন গ্ৰামের লোকজন। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়।

অটোরিকশাচালক হোসেন আহমদ মৌলভীবাজার শহরের বড়হাট এলাকার রাইছ মিয়ার ছেলে। তার গ্ৰামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। পরিবার নিয়ে তিনি মৌলভীবাজার শহরে বসবাস করতেন ও অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

তার খালাতো ভাই সুমন বলেন, গত মঙ্গলবার রাতে তার সঙ্গে আমার দেখা হয়। এরপর আর হোসেন বাড়ি ফিরেনি। পরে আমরা থানায় জিডি করি। দুইদিন আগে তার মোবাইল নম্বর থেকে একটি কল আসে। বলা হয়, তাকে পেতে হলে দেড় লাখ টাকা দিতে হবে। পরে আমরা বিকাশে ৫০ হাজার টাকা পাঠাই। আর আজ তার লাশ পেলাম। যে অটোরিকশা নিয়ে সে বের হয়েছিল, সেটি এখনও নিখোঁজ। 

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বলেন, লাশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।


এসএইচ/আরআর-০৯