মৌলভীবাজারে শ্রমিকদের সড়ক অবরোধ

মৌলভীবাজার প্রতিনিধি


আগস্ট ৩১, ২০২১
০৫:৪৬ অপরাহ্ন


আপডেট : আগস্ট ৩১, ২০২১
০৬:২৪ অপরাহ্ন



মৌলভীবাজারে শ্রমিকদের সড়ক অবরোধ

মৌলভীবাজারে সিএনজি চালক হত্যার বিচারের দাবীতে সড়ক অবরোধ করেছে শ্রমিকরা। এসময় পুলিশের সাথে শ্রমিকদের হাতাহাতির ঘটনা ঘটে।

মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে মৌলভীবাজার শহরের কোর্ট রোড এক ঘন্টা অবরোধ করে রাখে শ্রমিকরা।অবরোধের কারণে রাস্তার উভয় পাশে কয়েকশো যানবাহন আটকা পড়ে। পরে পৌর মেয়র ফজলুর রহমানের আশ্বাসে সড়ক অবরোধ তুলে নেয়া সিএনজি শ্রমিকরা।

এর আগে মৌলভীবাজার জেলা অটোটেম্পু, অটোরিকশা, মিশুক ও সিএনজি পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে মৌলভীবাজার সরকরি স্কুলে সামনে সিএনজি চালক মো: হোসেন মিয়া নৃশংস হত্যার বিচার মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় পুলিশ ও শ্রমিকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে গাড়ি ভাংচুরের ঘটনা ঘটে।

অবরোধে অংশ নেয়া ওয়াপদা, আব্দুল্লাহপুর, বুদ্ধিমন্তপুর সিএনজি স্ট্যান্ড ম্যানেজার বলেন, আজ আমরা মানববন্ধন করেছি। দেখাতে পেরেছি আমরা শ্রমিকরা কি এবং কি করতে পারি। মেয়রের কথায় আমরা সান্ত্বনা পেয়েছি তাই আমরা অবরোধ প্রত্যাখ্যান করেছি। আমাদের সব শ্রমিক চলে গেছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বলেন, শ্রমিকরা মানববন্ধন করেছে। পুলিশের সাথে মারামারির কোন ঘটনা ঘটেনি।

উল্লেখ্য, শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে মৌলভীবাজার সদর উপজেলার বাউরঘড়িয়া গ্ৰাম থেকে নিখোঁজ হওয়ার চারদিন পর সিএনজি চালক হোসেন আহমদ (২৪) লাশটি উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগ পরিকল্পনা করে হত্যা করা হয়েছে।

এস এইচ/বি এন-১০