কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় আহত বিআরডিবি পরিচালকের মৃত্যু

কুলাউড়া প্রতিনিধি


সেপ্টেম্বর ০৫, ২০২১
০৬:৪৬ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ০৫, ২০২১
০৬:৪৬ অপরাহ্ন



কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় আহত বিআরডিবি পরিচালকের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় আহত মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের দক্ষিণভাগ কৃষক সমবায় সমিতির ব্যবস্থাপক, উপজেলা বিআরডিবি ১ নম্বর বন্টকের পরিচালক, ভাটেরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী মারা গেছেন।

গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) মেয়ের বাড়ি থেকে ফেরার পথে ব্রাক্ষণবাজার-ভাটেরা সড়কে মোটরসাইকেলের ধাক্কায় ইন্তাজ আলী গুরুতর আহত হন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৫  মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ রবিবার (৫ সেপ্টেম্বর) বাদ যোহর ভাটেরা পাচঁগাঁও শাহী ইদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ইন্তাজ আলী মৃত্যুতে গভীর  শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন বিআরডিবির চেয়ারম্যান ফজলুল হক ফজলু, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, পরিচালক সোয়াব আলী, হারুন মিয়া, সৈয়দ সিদ্দিকুর রহমান, মিনারা বেগম, শাহমীর কৃষক সমবায় সমিতির ব্যবস্থাপক মো. সাইফুর রহমান সিদ্দিকী, সাবেক পরিচালক রমজান আলী এবং কৌলা অ-প্রধান খাদ্যশস্য দলের ব্যবস্থাপক আশরাফুল আলম জুয়েল।


জেএইচ/আরআর-০৪