রাজনগরে এম সাইফুর রহমানকে স্মরণ ও দোয়া মাহফিল

রাজনগর প্রতিনিধি


সেপ্টেম্বর ১৭, ২০২১
০৭:৩৩ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০২১
০৭:৩৩ অপরাহ্ন



রাজনগরে এম সাইফুর রহমানকে স্মরণ ও দোয়া মাহফিল

জাতীয়তাবাদী ফোরাম ইউকে, রাজনগর উপজেলা শাখার উদ্যোগে সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী প্রয়াত এম মরহুম সাইফুর রহমানের রুহের মাগফেরাত কামনা এবং যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক এবং সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিএনপি নেতা আব্দুল হান্নান মিয়ার বাড়িতে অনুষ্ঠিত উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী  ফোরামের সভাপতি যোবায়ের আহমেদ চৌধুরী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য ক্যান্ট সিটি শাখা বিএনপির সভাপতি ও যুক্তরাজ্য রাজনগর জাতীয়তাবাদী ফোরামের সভাপতি আব্দুল হান্নান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর বিএনপির অন্যতম উপদেষ্টা আব্দুল কাদির ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম এ হাকিম বকস সুন্দর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফোরামের সাধারণ সম্পাদক সৈয়দ ইকরাম হোসেন, সাংগঠনিক সম্পাদক জবলু তালুকদার জগলু, আব্দুল কাইয়ুম বকুল, সহ-সভাপতি সুরুক আহমেদ, সহ-সভাপতি মাসুকুর রহমান, সৈয়দ সানু আলী, মুস্তাফিজুর রহমান মস্তফা, আতাউর রহমান, জাহাঙ্গীর আলম, আব্দুর রশিদ, হোসেন আহমেদ রাজা, শেখ শামিম উদ্দিন, সাহিদ আহমেদ খান, হারুন আহমেদ, আব্দুল মুত্তাকিন মুক্তা, শরিফ উদ্দিন কামরুল, আব্দুর নুর লাল, আব্দুস সালাম লিটন, ফখরুল ইসলাম, মুহিবুর রহমান খান, সাজ্জাদ আছকর উদ্দিন, সুলেমান আহমেদ প্রমুখ।


এফএইচ/আরআর-০৪