বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করছেন প্রধানমন্ত্রী

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ৩০, ২০২১
০৭:৪৫ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০২১
০৭:৪৫ অপরাহ্ন



বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে কাজ করছেন প্রধানমন্ত্রী
সিলেট প্রেসক্লাবে বৃক্ষরোপণ উদ্বোধনকালে জেলা প্রশাসক


সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষেই কাজ করছেন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার নেতৃত্বে বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশ আজ বিশ্বের অন্যান্য দেশের কাছে মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। বৈষম্যহীন এবং সবার বাসযোগ্য দেশ গড়তে নিরলসভাবে কাজ করছেন প্রধানমন্ত্রী। সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের লক্ষে শেখ হাসিনার সরকার গৃহিত বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি প্রধানমন্ত্রীর সুদীর্ঘ সুস্থ জীবন কামনা করে তাঁর জন্য সকলের কাছে দোয়া চান।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সিলেট প্রেসক্লাব আয়োজিত ৭৫টি ফলজ ও ঔষধি বৃক্ষরোপণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এই দোয়া কামনা করেন। একই সঙ্গে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এ ধরণের আয়োজন করায় ক্লাব নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে জেলা প্রশাসক বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই।

সিলেট বন বিভাগের সহযোগিতায় আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচীর শুরুতেই বক্তব্য রাখেন ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, সহ-সভাপতি এম এ হান্নান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল মালিক জাকা, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ, নির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, এম আহমদ আলী ও আব্দুর রাজ্জাক, ক্লাব সদস্য জেড এম শামসুল, কামকামুর রাজ্জাক রুনু, মো. মুহিবুর রহমান, মো. দুলাল হোসেন, নাজমুল কবীর পাভেল, খালেদ আহমদ, দিগেন সিংহ, নিরানন্দ পাল, আবুল কালাম কাওছার ও শাকিল আহমদ সোহাগ। 

এএন/০১