কুলাউড়ার সঞ্জয় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত

কুলাউড়া প্রতিনিধি


অক্টোবর ১২, ২০২১
০৭:০২ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১২, ২০২১
০৭:০২ অপরাহ্ন



কুলাউড়ার সঞ্জয় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত

তৃণমূল থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হয়েছেন কুলাউড়ার সঞ্জয় সঞ্জয় পাশী। আজ মঙ্গলবার (১২ অক্টোবর) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে সঞ্জয় পাশী জয়কে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় কমিটি সদস্য নির্বাচিত হওয়ায় সঞ্জয় পাশীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানাচ্ছেন কুলাউড়া তথা সিলেটের নানা নেতা কর্মী ও শুভানুধ্যায়ীরা।

সঞ্জয়ের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের হলিছড়া চা বাগানে। ব্যবসায়ী বাবা হরি নারায়ণ পাশী ও মা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শারদা রানী পাশী। ২ ভাই ১ বোনের মধ্যে সবার বড় তিনি।

সঞ্জয় পাশী বলেন, আমাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য নির্বাচিত করায় কেন্দ্রীয় সভাপতি ও সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলসহ সকল নেত্রীবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের আশির্বাদ নিয়ে বাংলাদেশ ছাত্রলীগকে আরো শক্তিশালী করার মাধ্যমে দেশ তথা দশের উন্নয়নে কাজ করবো।

উল্লেখ্য, সিলেট মুরারিচাঁদ কলেজে (এমসি) মাষ্টার্সে অধ্যয়ন করা সঞ্জয় পাশী কুলাউড়া ডিগ্রি কলেজে ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট মহানগর ছাত্রলীগে সক্রিয় দায়ীত্ব পালন করেন।

জেএইচজে/বিএ-০১