রেঞ্জ ব্যাডমিন্টন : এককে সিলেট, দ্বৈতে হবিগঞ্জ চ্যাম্পিয়ন

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ০৫, ২০২১
০৯:২২ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ০৫, ২০২১
০৯:২২ অপরাহ্ন



রেঞ্জ ব্যাডমিন্টন : এককে সিলেট, দ্বৈতে হবিগঞ্জ চ্যাম্পিয়ন


সিলেট রেঞ্জ ব্যাটমিন্টন টুর্নামেন্টের এককে সিলেট ও দ্বৈতে হবিগঞ্জ জেলা দল চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার সিলেট জেলা পুলিশ লাইন্স মাঠের ব্যাডমিন্টন কোর্টে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচে একক ও দ্বৈতে সিলেট জেলা পুলিশ ও হবিগঞ্জ জেলা পুলিশ দল অংশ নেয়। হাড্ডাহাড্ডি লড়াই শেষে একক খেলায় চ্যাম্পিয়ন হয় সিলেট জেলার কনস্টেবল রাজিব আহমেদ এবং দ্বৈত খেলায় চ্যাম্পিয়ন হয় হবিগঞ্জ জেলার কনস্টেবল ফরহাদ আহমদ এবং কনস্টেবল ইফতি আহমেদ।

খেলা শেষে বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেন প্রধান অতিথি সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ। সভাপত্বি করেন সিলেট জেলার পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন আহমেদ। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট রেঞ্জর পুলিশ সুপার (এএন্ডএফ) নুরুল ইসলাম, পুলিশ সুপার (এমএন্ডসিএ) মো. জেদান আল মুসা। অনুষ্ঠান পরিচালনা করেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মাহফুজ আফজাল।

পুরস্কার বিতরনী অনুষ্ঠান প্রধান অতিথি বলেন, খেলাধুলার মত ভাল এবং আনন্দময় সময় আর নেই। মন ও দেহ সুস্থ রাখতে সকলের খেলায় সম্পৃক্ত থাকা উচিৎ। তিনি আশা প্রকাশ করেন ভবিষ্যতে এই টিম বাংলাদেশ পুলিশ ব্যাডমিন্টন টিমে খেলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করবে। 

এএন/০১