সিলেটে আইজিপি কাপ যুব কাবাডি ফাইনাল অনুষ্ঠিত

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ১৬, ২০২১
১১:১৯ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ১৬, ২০২১
১১:২০ অপরাহ্ন



সিলেটে আইজিপি কাপ যুব কাবাডি ফাইনাল অনুষ্ঠিত

সিলেটে আইজিপি কাপ জাতীয় যুব (অনূর্ধ্ব ১৯) কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেল সাড়ে পাঁচটায় সিলেট জেলা স্টেডিয়ামে এ  ফাইনাল অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে, জেলা কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জেলা পুলিশ সিলেটের সহযোগিতায় এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় মোট ১৩টি দল অংশগ্রহণ করে। এর মধ্যে ফাইনাল খেলায় বালাগঞ্জ ৪২-৯ পয়েন্টে বিশ্বনাথ থানাকে পরাজিত করে।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। বিশেষ অতিথি হিসেবে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিম, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান এবং জেলা ক্রীড়া কর্মকর্তা নূর হোসেনসহ ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন ক্রীড়া সংগঠক অন্যান্য দলের কোচ ম্যানেজার উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ‘কাবাডি আমাদের জাতীয় খেলা এবং আমরা খেলাটি সারা বাংলাদেশে ছড়িয়ে দিতে চাই। আগামী ডিসেম্বরে আমরা উপজেলা ভিত্তিক একটি টুর্নামেন্টের আয়োজন করব। খেলাধুলায় যারা যুক্ত থাকে তাদের মন এবং শরীর সবসময় সুস্থ থাকে।’ 

আরসি-১৯