মাহা-ইমজা ‘সিক্স-এ-সাইড’ ক্রিকেটে দল তালিকা ভুক্তির আহবান

ক্রীড়া প্রতিবেদক


নভেম্বর ২০, ২০২১
০২:০৮ পূর্বাহ্ন


আপডেট : নভেম্বর ২০, ২০২১
০২:০৮ পূর্বাহ্ন



মাহা-ইমজা ‘সিক্স-এ-সাইড’ ক্রিকেটে দল তালিকা ভুক্তির আহবান


ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (ইমজা) উদ্যোগে এবার শুরু হচ্ছে মাহা-ইমজা ‘সিক্স-এ-সাইড’ ক্রিকেট টুর্নামেন্ট। 

টুর্নামেন্ট কমিটির আহবায়ক কামকামুর রাজ্জাক রুনু এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, ফুটবলের পরিবর্তে এবার ‘মাহা-ইমজা ‌সিক্স-এ-সাইড’ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। 

তিনি জানান, এবারের টুর্নামেন্টে ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা), সিলেট প্রেসক্লাব, সিলেট জেলা প্রেসক্লাব, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন এবং টিভিক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (টিসিজেএ)'র  তালিকাভুক্ত সদস্যরা অংশ গ্রহন করতে পারবেন। এছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব থেকে ১জন করে খেলোয়াড় দলে নেওয়া যাবে। 

খেলা হবে সিক্স-এ-সাইড নীতি মালা অনুযায়ি। টিমে ৮ জনের তালিকা দিতে হবে, খেলবেন ৬ জন। প্রতিটি টিমকে আয়োজকদের পক্ষ থেকে জার্সি প্রদান করা হবে।

সরকার নিবন্ধিত টেলিভিশন চ্যানেল, জাতীয় ও স্থানীয় পত্রিকা এবং অনলাইনের নামে দল তালিকাভূক্ত করা যাবে। এই টুর্নামেন্টে টিম প্রদানে আগ্রহী হাউজগুলোকে আগামী ৩০ নভেম্বরের মধ্যে ইমজা কার্যালয়ে টিম তালিকাভুক্ত করার জন্য অনুরোধ জানানো হয়।

এএন/০১