সিলেটে ইত্তেফাকের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ২৫, ২০২১
০৩:২৩ পূর্বাহ্ন


আপডেট : ডিসেম্বর ২৫, ২০২১
০৩:২৩ পূর্বাহ্ন



সিলেটে ইত্তেফাকের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন


সিলেটে ঐতিহ্যবাহী দৈনিক ইত্তেফাক এর ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে সিলেট প্রেসক্লাবের আমিনূর রশীদ চৌধুরী মিলনায়তনে আয়োজন করা হয় আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের। অনুষ্ঠানটি সূধী, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের উপস্থিতিতে মিলন মেলায় পরিণত হয়। অনুষ্ঠানে বক্তারা বলেন, গণমানুষের পত্রিকা দৈনিক ইত্তেফাক দেশের স্বাধীনতা সংগ্রাম থেকে এ পর্যন্ত মানুষের অধিকার নিয়ে কাজ করে যাচ্ছে। দৈনিক ইত্তেফাকের  ভূমিকা অনন্য ইতিহাস। তারা বলেন, ইত্তেফাকের প্রতিষ্ঠাতা মানিক মিয়ার দেশপ্রেম সর্বজন বিদিত। মরহুম মানিক মিয়ার সাংবাদিকতা ও আদর্শ পথিকৃত হয়ে থাকবে। তারা বলেন, আজও মানুষ ইত্তেফাকের কাছে অনেক প্রত্যাশা করে।

ইত্তেফাকের ব্যুরো চিফ হুমায়ূন রশিদ চৌধুরীর সভাতিত্বে সুধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ড. আহমদ আল কবীর, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, কাউন্সিলার কয়েস লোদী, কাউন্সিলার সালেহ আহমদ সেলিম, সিলেট লিডিং ইউনিভার্সিটির সহকার রেজিষ্টার আলমগীর হোসাইন, সিকৃবির অতিরিক্ত পারিচালক খসরু মোহাম্মদ সালাউদ্দিন, সীমান্তিক টিচার্স ট্রেনিং কলেজের প্রিন্সিপাল আবদুর রউফ তাপাদার, বিশিষ্ট ব্যাংকার মুশতাক আহমদ চৌধুরী, জাতীয় পার্টির জেপি‘র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা সভাপতি  ইফতেখার আহমদ লিমন, প্রবাসী কমিনিটি নেতা শেরওয়ান কামালী, প্রবাসী নজরুল ইসলাম চৌধূরী

সাংবাদিকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সিলেট প্রেসক্লাব সেক্রেটারী আবদুর রশিদ রেনু, আবু তালেব মুরাদ, আবদুল কাদের তাপাদার, আমজাদ হোসাইন, আবদুর রাজ্জাক, এনামুল হক জুবের, খালেদ আহমদ, শাহ মুজিুবর রহমান জকন, চৌধূরী দেলওয়ার হোসেন জিলন, আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, মুহিবুর রহমান, মুহিত চৌধুরী, ইকবাল মাহমুদ, ফটোসাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, শফিক আহমদ শফি, ইত্তেফাক সংবাদদাতা. মো আহসান হাবীব, শরিফ আহমদ প্রমুখ।    

এএন/০১