@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | অনির্বাণকে ৫৩ রানে হারিয়েছে অগ্রগামী
অনির্বাণকে ৫৩ রানে হারিয়েছে অগ্রগামী

ক্রীড়া প্রতিবেদক


জানুয়ারি ০৯, ২০২২
০৯:২৬ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ০৯, ২০২২
০৯:২৬ অপরাহ্ন



অনির্বাণকে ৫৩ রানে হারিয়েছে অগ্রগামী

সিলেটের প্রথম বিভাগ ক্রিকেট লিগে অনির্বাণ ক্রীড়া চক্রকে ৫৩ রানে হারিয়েছে বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্র। সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত সে ম্যাচে শাহনাজের ব্যাটিং ঝড়ের পর নাবিলের বোলিং তোপে কাবু হয়েছে অনির্বাণ। 

দিনের শুরুতে টস ভাগ্যটা অবশ্য অনির্বাণের পক্ষেই গিয়েছিল। টস জিতে তারা ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। শুরুতেই বঙ্গবীর অগ্রগামী ধাক্কা খায়। একপ্রান্ত শাহনাজ দেখেশুনে খেললেও অন্যপ্রান্তে যেন টেস্ট খেলায় মেতেছিলেন। ৪৪ বল ক্রিজে টিকে থাকলেও খাতায় যোগ করেছেন মাত্র ৪ রান। দলীয় ৬৮ রানে মুজাক্কির ফিরে গেলে শুরু হয় আসা যাওয়ার মিছিল। রিজভী ১০ রান করে ফিরে গেলে শাহনাজও ফিরে যান। যাওয়ার আগে নামের পাশে যোগ করেন ৬৭ বলে ৬৯ রান। ১২ টি চারে সাজানো ছিল তার এই ইনিংসটি।

এরপর ফেরদৌসও ফিরে যান মাত্র ৭ রান করে। মাঝে এজাজ ১ ছয় ও ৪ চারে ৩০ বলে ৩০ রান করেন। নবাব ১৪ রান, এনামুল হক ১৭ এবং নাবিল ৮ রান করে ফিরে যান। তবে শেষ লগ্নে বাহার ৪১ ও ইরফান ২৩ রানের একটি ঝড়ো ইনিংস খেললে ৮ উইকেট হারিয়ে অগ্রগামী ক্রীড়া চক্রের সংগ্রহ গিয়ে দাঁড়ায় ২৪৮ রানে।

অনির্বাণের পক্ষে মামুন ও আরাফাত ২টি করে এবং এনাম, শাহিনুর ও ময়নূল শিকার করেছেন একটি করে উইকেট।

২৪৯ রানের জবাবে ব্যাট করতে নেমে নাবিলের বোলিং তোপে মাত্র ১৯৫ রানেই গুটিয়ে যায় অনির্বাণ। দলটির হয়ে সর্বোচ্চ ৫২ রান করেন ময়নুল। ৭১ বলে ৬ চার ও এক ছয়ে সাজানো ছিল তার ইনিংসটি। এছাড়া শাহনুর ২৯, ফরহাদ ২৫ ও এনামের ২৪ রান ছাড়া উল্লেখযোগ্য অবদান খুব একটা কেউ রাখতে পারেননি। 

অগ্রগামীর হয়ে নাবিল ১০ ওভারে ৩৩ রান দিয়ে ৪ উইকেট সংগ্রহ করেন। এছাড়া মুজাক্কির ও রিজভী দুটি করে উইকেট শিকার করেন। এছাড়া জয়নুল ও ইরফান একটি করে উইকেট শিকার করেন। 

আরসি-১৭