@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | রাজনগরে ইজিবাইকের ধাক্কায় যুবক নিহত
রাজনগরে ইজিবাইকের ধাক্কায় যুবক নিহত

রাজনগর প্রতিনিধি


জানুয়ারি ১৮, ২০২২
০৯:৫৭ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ১৮, ২০২২
০৯:৫৭ অপরাহ্ন



রাজনগরে ইজিবাইকের ধাক্কায় যুবক নিহত

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় বন্ধুর মোটরসাইকেল চালাতে গিয়ে ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই এক যুবকের মৃত্যু হয়েছে। দেলওয়ার হোসেন (১৮) নামে নিহত ঐ যুবক কামারচাক ইউনিয়নের আদমপুর গ্রামের সাহেদ মিয়ার ছেলে।

আজ মঙ্গলবার (১৮ জানুয়ারি) মৌলভীবাজারের রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের আদমপুর গ্রামের ভূমি আফিসের সামনে র্দুঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দেলওয়ার হোসেন বন্ধু সুয়েবুর রহমানকে তার অটোরিক্সা (সিএনজি) চালাতে বলেন। এর পরিবর্তে বন্ধুর মটর সাইকেল নিয়ে তিনি বাড়ি যাওয়ার পথে আদমপুর ইউনিয়ন ভূমি অফিসের সামনে গেলে বিপরীতমুখী একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে যায়। তাকে এলাকার জাকির হোসেন ও এবাদুর রহমান উদ্ধার করে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজনগর  থানার উপপরিদর্শক (এসআই) তোফায়েল আহমদ বলেন, দেলওয়ার মটর সাইকেল নিয়ে বাড়ি যাওয়ার পথে ইজিবাইকের সাথে ধাক্কা লেগে মারা গেছে। আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করব।

এসএফ/আরসি-২৫