শাবিতে ফেনসিডিলসহ অতিথি ভবনের গার্ড আটক

শাবিপ্রবি প্রতিনিধি


জানুয়ারি ২৪, ২০২২
১১:৩২ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ২৫, ২০২২
০১:৩৫ পূর্বাহ্ন



শাবিতে ফেনসিডিলসহ অতিথি ভবনের গার্ড আটক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ফেনসিডিলসহ এক গার্ডকে আটক করেছে আন্দোলনরত শিক্ষার্থীরা।

সোমবার (২৪ জানুয়ারি) রাত সোয়া ১১টার দিকে এই গার্ডকে আটক করে শিক্ষার্থীরা। আটককৃত এই গার্ডের নাম জাহিদুর রহমান বলে জানা গেছে। আটকের পর শিক্ষার্থীরা তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশের হাতে তুলে দেয়।

শিক্ষার্থীদের জিজ্ঞাসাবাদকালে জাহিদুর রহমান জানায়, বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষক তাকে ওই পার্সেল আনতে গেটে পাঠিয়েছিলেন। ওই প্যাকেটের ভেতর কী ছিল সেটা আগে থেকে সে জানত না।

ওই শিক্ষকের নাম কী- এমন প্রশ্নের জবাবে জাহিদুর বলে মাজহার। পরে শিক্ষার্থীরা ছবি দেখিয়ে ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারকে শনাক্ত করে জাহিদ।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার আজবাহার আলী শেখ বলেছেন, এক যুবক উপাচার্যের বাসভবনের দিকে ঢুকছিল। সে এখানকার আউট সোর্সিংয়ের সিকিউরিটি গার্ড। জাহিদুর রহমান নামে ওই সিকিউরিটি গার্ডকে ফেন্সিডিলসহ শিক্ষার্থীরা আটক করে পুলিশের হাতে দিয়েছে। ওই গার্ড জানিয়েছে, সে বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষকের জন্য একটি ফেন্সিডিল আনতে গিয়েছিল। 

এ ব্যাপারে অধ্যাপক মাজহারুল হাসান মজুমদারের বক্তব্য জানা যায়নি। তার ফোন বন্ধ পাওয়া গেছে।

উল্লেখ্য, গত বছরের এপ্রিলে অনলাইন ক্লাস চলাকালে শাবির এই শিক্ষকের ধুমপানের ছবি অনলাইনে ভাইরাল হয়েছিল। এছাড়াও বিভিন্ন ব্যাচের অনলাইন ক্লাস চলাকালে ধুমপানরত অবস্থায় তার একাধিক ছবি প্রকাশের পর ব্যাপক সমালোচনা হয়েছিল। গণমাধ্যমের কাছে সে সময় তিনি সে ছবির সত্যতাও স্বীকার করেছিলেন।

এ বিষয়ে জানতে অধ্যাপক ড. মাজহারুল হাসানের সঙ্গে যোগাযোগ করলেও তাকে পাওয়া যায়নি।

এইচএন/আরসি-২৬