@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন সিডনি সিক্সার্স সাতমাইল
ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন সিডনি সিক্সার্স সাতমাইল

খেলা ডেস্ক


মার্চ ০৬, ২০২২
১২:১৯ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ০৬, ২০২২
১২:২১ পূর্বাহ্ন



ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন সিডনি সিক্সার্স সাতমাইল

তাজুল ইসলাম ক্রিকেট একাডেমি আয়োজিত ক্রিকেট লিগে চ্যাম্পিয়ন হয়েছে সিডনি সিক্সার্স সাতমাইল। শনিবার (৫ মার্চ) অনুষ্ঠিত ফাইনাল খেলায় সুফিয়ান-কুদ্দুস ওয়ারিয়র্সকে ৯৫ রানে হারায় দলটি।

খেলায় সিডনি সিক্সার্স টসে জিতে প্রথমে ব্যাট করে ১৮৪ রান করে নির্ধারিত ৩০ ওভারে। ১৮৫ রানের জবাবে ব্যাট করতে নেমে ৮৯ রানে অলআউট হয় ওয়ারিয়র্স। খেলায় ম‍্যান অব দ‍্যা ম‍্যাচ নির্বাচিত হন সিডনি সিক্সার্সের মিনহাজুর। ম‍্যান অব দ‍্যা টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন যৌথভাবে ওয়ারিয়র্সের তুহিন ও সিডনি সিক্সার্সের নাহিদ।

একাডেমির সভাপতি ফয়জুল ইসলাম ও আখতার মিয়ার যৌথ পরিচালনায় এবং লালাবাজার ইউপির সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরীর সভাপতিত্বে খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোয়াজিদুল হক তুহিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট আম্পায়ারর্স অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আশরাফ আরমান, সমাজসেবী ফালাকুজ্জামান জগলু, আব্দুল মুহিত, অগ্রণী ব‍্যাংক বৈরাগী বাজার শাখার পরিচালক ও সাবেক ক্রিকেটার সেলিম আহমদ, কাটাদিয়া প্রাথমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক সুহেল আহমদ, কাটাদিয়া মসজিদের মুতোওয়াল্লী গিয়াস উদ্দীন। 

এছাড়াও বক্তব্য দেন কয়েছ আহমদ, নজির আহমদ, সাবেক ক্রিকেটার ও ফুটবলার এমজাদ মিয়া, সাবেক ক্রিকেটার শামীম আহমদ, একাডেমির হেডকোচ শাহনাজ মিয়া, জুহেল আহমদ, মুকিত খাঁন, সাইদুল ইসলাম, আব্দুল ওয়াহিদ সাজু প্রমুখ।

উল্লেখ্য, এবারের লিগে যে ছয়টি অংশগ্রহণকারি দলগেুলো হলো, কামরান-ফজলু সানরাইজার্স, সুফিয়ান-কুদ্দুস ওয়ারিয়রর্স, কবির-হানিফ চ্যালেঞ্জারর্স, সুরমান-সামছু সুপার কিংস, আবজাল ভিক্টোরিয়ানস ও সিডনি সিক্সার্স।

আরসি-০১