কুলাউড়ায় সড়কে ঝড়ল আরেক প্রাণ

কুলাউড়া প্রতিনিধি


মার্চ ২৮, ২০২২
১০:২৯ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৮, ২০২২
১০:২৯ অপরাহ্ন



কুলাউড়ায় সড়কে ঝড়ল আরেক প্রাণ

ফাহিম আহমদ

মৌলভীবাজার জেলার কুলাউড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত হয়ে ফাহিম আহমদ (২২) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। গত রবিবার দিবাগত রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ফাহিম উপজেলার মনসুর এলাকার শহরু মিয়ার ছেলে।

জানা যায়, রবিবার রাত ৮টার দিকে ফাহিম উপজেলার রবির বাজার  থেকে  মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে রাউৎগাঁও এলাকায় আসার পর তার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা বিবেচনায় সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ওসমানীতে ভর্তি করার পর সেখানকার আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ভাই ও কুলাউড়া  চৌমুহনী সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ডের সাধারণ সম্পাদক জুয়েল আহমদ।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, ‘মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে ফাহিম আহত হয়ে পরে মারা গেছেন।’


জেএইচজেড-০১/এএফ-০২