@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | প্রথম টেস্টে খেলবেন সাকিব: মুমিনুল
প্রথম টেস্টে খেলবেন সাকিব: মুমিনুল

খেলা ডেস্ক


মে ১৪, ২০২২
১২:৫১ অপরাহ্ন


আপডেট : মে ১৪, ২০২২
১২:৫১ অপরাহ্ন



প্রথম টেস্টে খেলবেন সাকিব: মুমিনুল

শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রামে আগামীকাল থেকে শুরু হতে যাওয়া প্রথম টেস্টে খেলবেন সাকিব। আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন অধিনায়ক মুমিনুল হক।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে সাকিব আল হাসান শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট খেলতে পারবেন না বলে জানিয়ে দেয়া হয়েছিল। কিন্তু টেস্ট শুরুর দু’দিন আগে করোনামুক্ত হয়ে যান সাকিব এবং শুক্রবার বিকেলেই তিনি চট্টগ্রাম পৌঁছে যান, উদ্দেশ্য প্রথম টেস্টে খেলা।

কিন্তু সমস্যা দেখা দেয়, প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর বক্তব্য। তিনি জানিয়ে দেন, ৫০ কিংবা ৬০ ভাগ ফিট সাকিবকে চাই না। ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট হতে হবে।

আজ শনিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল থেকে কঠোর অনুশীলন করে যাচ্ছিলেন সাকিব। ১৫ মে থেকে শুরু হতে যাওয়া টেস্টে খেলার জন্য তার মধ্যে দেখা যাচ্ছিল মরিয়া প্রচেষ্টা।

এরপরই সংবাদ সম্মেলনে এসে প্রথমেই সাকিবের খেলা না খেলা বিষয়ক প্রশ্নের সম্মুখিন হন মুমিনুল হক। সেখানেই তিনি বলেন, ‘(অনুশীলনে) দেখে তো ভালোই মনে হলো। ভালো অনুশীলন করলেন। খেলবেন ইনশাআল্লাহ।'

আরএম-০১