একসঙ্গে প্রাণ গেল দুই ভাইয়ের

কুলাউড়া সংবাদদাতা


জুলাই ১১, ২০২২
১২:১৩ অপরাহ্ন


আপডেট : জুলাই ১১, ২০২২
১২:১৩ অপরাহ্ন



একসঙ্গে প্রাণ গেল দুই ভাইয়ের
হাতে হাত ধরে ছিল তারা

মৌলভীবাজারের কুলাউড়ায় পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার বিকেলে  উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বিজলী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুহিত মল্লিক (১২) ও পর্ব মল্লিক (৭) বিজলী গ্রামের রিংকু মল্লিক ও সুরভি মল্লিক দম্পতির সন্তান।

রুহিত পাশের পৃথিমপাশা ইউনিয়নের আলী আমজদ উচ্চবিদ্যালয় ও কলেজে ষষ্ঠ শ্রেণিতে এবং পর্ব মল্লিক সদপাশা প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ত।

স্থানীয়রা জানিয়েছেন, দুই সন্তানকে নিয়ে পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজার এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন রিংকু-সুরভি দম্পতি। বিজলী গ্রামের বাড়িতে তারা ঘর নির্মাণ করছেন। ঈদের ছুটি থাকায় বিকেলের দিকে দুই সন্তানকে নিয়ে তারা কাজ দেখতে যান। এ সময় রিংকু বাড়িতে খনন করা পুকুরের পাড়ে গাছের চারা রোপণ করছিলেন। সুরভি অন্য কাজে ব্যস্ত ছিলেন। একপর্যায়ে রুহিত ও পর্বকে ডাকাডাকি করে খোঁজে পাননি তারা। সন্ধ্যা ছয়টার দিকে পুকুরে তাদের লাশ পাওয়া যায়।

টিলাগাঁও ইউপি চেয়ারম্যান আবদুল মালিক জানান, পর্ব পুকুরে নেমে পড়লে রুহিত তাকে রক্ষা করতে গিয়ে দুজনেই ডুবে যায় বলে ধারণা করা হচ্ছে।  লাশ উদ্ধারের সময় তাদের একজনের হাত আরেকজনের হাতে ধরা ছিল।

এনপি-০২