সংলাপের নামে সাজানো নাটক মঞ্চস্থ করছে ইসি : গণফোরাম

সিলেট মিরর ডেস্ক


জুলাই ২৮, ২০২২
০৮:৩৯ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৮, ২০২২
০৮:৩৯ অপরাহ্ন



সংলাপের নামে সাজানো নাটক মঞ্চস্থ করছে ইসি : গণফোরাম

গণফোরাম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেছেন, নির্বাচন কমিশন সংলাপের নামে যে সাজানো নাটক মঞ্চস্থ করছে জনগণের ভোটাধিকার পুনরুদ্ধারে তা কোনো সুফল বয়ে আনবে না। জনগণের ক্ষমতা রাতের ভোট ডাকাতির মাধ্যমে দখল করে কখনোই রাষ্ট্রের কল্যাণ তথা জনকল্যাণ সম্ভব নয়, তার সবচেয়ে কলঙ্কিত উদাহরণ বর্তমান অবৈধ ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার।

আজ বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে গণফোরাম সম্পাদক পরিষদের সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, তেল, গ্যাস, বিদ্যুতের ঘাটতি, বৈদেশিক মুদ্রার রিজার্ভের ঘাটতি, দুর্নীতি, দুঃশাসন, মুদ্রাস্ফীতি, চিকিৎসা ও শিক্ষা খাত ধ্বংস, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিসহ চরম অরাজকতার মধ্য দিয়ে জনগণের দিন অতিবাহিত হচ্ছে।

ক্ষমতাসীন সরকারের অবৈধ ক্ষমতার অবসান ব্যতীত এই রাষ্ট্রে জনগণের মুক্তির কোনয় উপায় নেই।

তিনি আরো বলেন, দল-মত নির্বিশেষে সকল গণতন্ত্রকামী রাজনৈতিক দলের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে জনতার আশা-আকাঙ্ক্ষার অন্তর্বর্তীকালীন সরকরের অধীন নির্বাচনের কোনো বিকল্প নাই।

সভায় আরো বক্তব্য রাখেন সভাপতি পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খান সিদ্দিকুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক লতিফুল বারী হামিম, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক নাসির হোসেন, ছাত্র সম্পাদক সানজিদ রহমান শুভ প্রমুখ।

সভায় জানানো হয়, আগামী ৬ আগস্ট গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে গণফোরামের কেন্দ্রীয় নির্বাহী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। বর্ধিতসভায় সংশ্লিষ্ট সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র সুব্রত চৌধুরী অনুরোধ জানান।


সূত্র : কালের কণ্ঠ


এএফ/০৩