এশিয়া কাপের উদ্দেশ্যে টাইগারদের যাত্রা শুরু

খেলা ডেস্ক


আগস্ট ২৩, ২০২২
০৭:৪৩ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২৩, ২০২২
০৭:৪৩ অপরাহ্ন



এশিয়া কাপের উদ্দেশ্যে টাইগারদের যাত্রা শুরু

এশিয়ান শ্রেষ্ঠত্বের টুর্নামেন্ট এশিয়া কাপ খেলতে আজ ঢাকা ছেড়েছে সাকিবের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

বড় টুর্নামেন্টের আগে যেমন হয়, দলকে বিদায় জানাতে বিমানবন্দরে গণমাধ্যমকর্মীদের ভিড় তো থাকেই, এর বাইরে থাকে ভক্তদের ভিড়ও। এবারও এর ব্যত্যয় ঘটেনি। দুপুর গড়াতেই ভিড় জমানো শুরু হয় সমর্থকদের।

তাদের ভিড়ের মাঝে দিয়েই একে একে জাতীয় দলের তারকা ক্রিকেটাররা ঢুকে যেতে থাকেন বিমানবন্দরে। অপেক্ষা ছিল অধিনায়ক সাকিব আল হাসানের। তবে তিনি সবাইকে ফাঁকি দিয়ে ঢুকেছেন ভিন্ন দরজা দিয়ে। বিমানবন্দরের ভিআইপি গেট দিয়ে ভেতরে ঢুকেছেন তিনি।

সকল ভক্ত-অনুরাগী থেকে শুরু করে সাংবাদিকরা অপেক্ষা করছিলেন নতুন এই অধিনায়কের জন্য। দুপুর গড়িয়ে বেলা ৩:৫০ মিনিটে খবর আসে সাকিব ২ নম্বর গেট দিয়ে নয় তিনি ভিআইপি গেট দিয়ে বিমানবন্দরের ভিতরে প্রবেশ করেছেন। তার এমন খবরে বেশ হতাশই হন বিমানবন্দরে উপস্থিত থাকা উৎসুক জনতা।

বিকেল ৫টা নাগাদ ঢাকা ছাড়ে সাকিবদের বিমান। তবে ভিসা জটিলতায় আজ দলের সঙ্গে যেতে পারেননি ওপেনার এনামুল হক বিজয় এবং পেসার তাসকিন আহমেদ। দল সূত্রে জানা গেছে, আগামীকাল বুধবার ভিসা জটিলতা কাটানো সাপেক্ষে দুবাইয়ের বিমানে উঠবেন তারা। এছাড়া টিমবয় বুলবুলও একই কারণে দলের সঙ্গে যেতে পারেননি। 

এদিকে শেষ মুহূর্তে এশিয়া কাপের দলে ডাক পাওয়া নাঈম শেখ ইতোমধ্যে সবার আগে পৌঁছে গেছেন দুবাইতে। সেন্ট লুসিয়া থেকে সিরিজ শেষ করেই তিনি ধরেন সংযুক্ত আরব আমিরাতের ফ্লাইট। 

সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে কয়েকদিনের ক্যাম্প করার কথা রয়েছে মুশফিক-রিয়াদদের। এরপর এশিয়া কাপে গ্রুপ পর্বের নিজেদের প্রথম ম্যাচে ৩০ তারিখ আফগানিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। সর্বশেষ নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে ১ তারিখ সাকিবরা মুখোমুখি হবেন লঙ্কানদের।

আরএম-০৩