সিলেটে বিনা টিকিটে দেখা যাবে নারী এশিয়া কাপের খেলা

খেলা ডেস্ক


সেপ্টেম্বর ৩০, ২০২২
০৪:০২ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০২২
০৪:০২ পূর্বাহ্ন



সিলেটে বিনা টিকিটে দেখা যাবে নারী এশিয়া কাপের খেলা

পহেলা অক্টোবর থেকে সিলেটে শুরু হচ্ছে এশিয়ার নারী ক্রিকেটারদের শ্রেষ্ঠত্বের লড়াই। এ লড়াইয়ে স্বাগতিক বাংলাদেশসহ ৭ দেশের নারী ক্রিকেটাররা অংশ নিচ্ছেন। ইতিমধ্যে অংশগ্রহণকারী সবকয়টি দল সিলেটে এসে উঠেছে। টুর্নামেন্ট সফলে সকল প্রস্তুতি শেষ করে এনেছে বাংলদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)।

এবারের আসরে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও অংশ নিচ্ছে-ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, থাইল্যান্ড, মালয়েশিয়া ও সংযুক্ত আরব আমিরাত। ইতিমধ্যে সবকয়টি দল সিলেটে এসে পৌঁছে। ভারত ছাড়া অন্য ৬ দল সিলেটে এসে পৌঁছায় বুধবার। আর ইন্ডিয়া বৃহস্পতিবার একটি ফ্লাইটে সিলেটে এসে পৌঁছায়।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে থাইল্যান্ডের মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ। সাত দলের অংশগ্রহণে ২৪ ম্যাচের এ টুর্নামেন্টে ফাইনাল হবে ১৫ অক্টোবর। প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে সিলেট ক্রিকেট স্টেডিয়ামে। সকাল ৯টায় হবে দিনের প্রথম খেলা আর দ্বিতীয়টি দুপুর দেড়টায়।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের সব কয়টি ম্যাচ।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, এশিয়ার ক্রিকেটে নারীদের সবচেয়ে বড় এ ইভেন্টের খেলা বিনা টিকিটে মাঠে বসে দেখতে পারবেন দর্শকরা। পাশাপাশি ম্যাচগুলো দেখা যাবে স্টার স্পোর্টসসহ দেশি কয়েকটি চ্যানেলে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্ড ম্যানেজার জয়দ্বীপ দাস জানান, এবারের এশিয়া কাপ টিকিট ছাড়া দেখা যাবে। ইতিমধ্যে আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আশা করি ক্রিকেট প্রেমীরা মাঠে এসে খেলা উপভোগ করবেন।