বিশ্বকাপ দলে জায়গা পেলেন সৌম্য-শরিফুল

খেলা ডেস্ক


অক্টোবর ১৪, ২০২২
১০:২৯ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৪, ২০২২
১০:৩০ অপরাহ্ন



বিশ্বকাপ দলে জায়গা পেলেন সৌম্য-শরিফুল
সাব্বির-সাইফুদ্দিন বাদ

শেষ মুহূর্তে বিশ্বকাপ দলে দুই পরিবর্তন আনল বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত ১৫ সদস্যের দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান ও মোহাম্মদ সাইফ উদ্দিন। স্ট্যান্ড বাই থেকে মূল দলে জায়গা করে নিলেন পেসার শরিফুল ইসলাম ও অলরাউন্ডার সৌম্য সরকার।

এশিয়া কাপ দিয়ে দলে ফেরা ব্যাটার সাব্বির রহমান দিতে পারেনি আস্থার প্রতিদান।

এশিয়া কাপ ও আরব আমিরাত সিরিজ মিলিয়ে চার ম্যাচে ওপেনিং করে রান করেছেন মোটে ৩১। নিউজিল্যান্ডের ত্রিদেশীয় সিরিজে দুই ম্যাচ খেলে ২৭ রান করেছেন সৌম্য সরকার। অস্ট্রেলিয়ার কন্ডিশনে সৌম্য বেশ কার্যকরী হবে বলে ভাবা হচ্ছে।

চোটের কারণে এশিয়া কাপ খেলতে পারেনি শরিফুল। চোট থেকে ফিরে চার ম্যাচ খেলে নিয়েছেন ৫ উইকেট। দুবাইয়ে আরব আমিরাতের বিপক্ষে নিয়েছিলেন ২১ রানে ৩ উইকেট। এশিয়া কাপ দিয়ে দলে ফেরা পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন বাদ পড়েছেন। বোলিং, ব্যাটিংয়ে নিজের ছায়া হয়ে ছিলেন তিনি। সাব্বির ও সাইফ উদ্দিন দুজনই নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে আসবেন।

বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, লিটন কুমার দাস, আফিফ হোসেন, ইয়াসির আলী চৌধুরী, মুসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও এবাদত হোসেন।

আরএম-১০