যেকোন সময়ের তুলনায় সিলেট জেলা বিএনপি অনেক শক্তিশালী

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ০৭, ২০২৩
০২:১১ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ০৭, ২০২৩
০২:১১ অপরাহ্ন



যেকোন সময়ের তুলনায় সিলেট জেলা বিএনপি অনেক শক্তিশালী
যুক্তরাজ্য বিএনপির সভায় অ্যাডভোকেট এমরান চৌধুরী


সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় যুক্তরাজ্যে অবস্থানরত বাংলাদেশীরা পাক হানাদার বাহিনীর বর্বরোচিত হত্যাকাণ্ডের বিরুদ্ধে এবং বাংলাদেশের স্বাধীনতার পক্ষে বিশ্বজনমত গঠনে জোরালো ভূমিকা রাখেন। বর্তমান সময়েও দেশ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। বাংলাদেশে গণতন্ত্র, বাক স্বাধীনতা ও আইনের শাসন নেই। সরকারের ঝুলুম ও নির্যাতনে দেশের সাধারণ মানুষ আজ অতিষ্ঠ। দেশের এই সংকটময় মূহুর্তে জনবিরোধী ও স্বৈরাচার সরকারের বিরুদ্ধে বিশ্বজনমত গঠনে যুক্তরাজ্য বিএনপির ভূমিকা প্রশংসনীয়। আর এই কারনেই আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ এখানে অবস্থানরত বিএনপির নেতাকর্মীদের সরকার দেশে ফিরতে দিচ্ছে না। অতিতের যেকোন সময়ের তুলনায় সিলেট জেলা বিএনপি এখন অনেক শক্তিশালী। দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা হলে তারেক রহমান সহ সকল নেতৃবৃন্দ দেশে ফিরবেন ইনশাআল্লাহ। 

সোমবার (৬ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় ইস্ট লন্ডনের একটি ব্যাঙ্কুয়েটিং হলে যুক্তরাজ্যে বসবাসরত সিলেট বিএনপি পরিবার আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম.এ মালিকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুহিদুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়সর এম আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার এম এ সালাম, যুক্তরাজ্য বিএনপির সাবেক সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুস, টাওয়ার হেমলেট কাউন্সিলের সাবেক ডেপুটি গভর্নর অ. ম অহিদ আহমদ, যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি মুজিব আহমদ, যুগ্ন সম্পাদক পারভেজ মল্লিক।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- মিছবাহুজ্জামান সোহেল, আতিকুর রহমান পাপ্পু, খালেদ আহমদ, এডভোকেট খলিলুর রহমান, এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল, মনজুর রহমান শাহনাজ, যুবদলের সাধারন সম্পাদক আফজল হোসেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহিন আহমদ প্রমুখ।

এএন/০৩