শ্রীমঙ্গল প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ ও ওয়েবসাইট উদ্বোধন

শ্রীমঙ্গল প্রতিনিধি


ফেব্রুয়ারি ১৮, ২০২৩
০৫:২২ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৮, ২০২৩
০৫:২৬ অপরাহ্ন



শ্রীমঙ্গল প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ ও ওয়েবসাইট উদ্বোধন

শ্রীমঙ্গল প্রেসক্লাবের ২০২৩-২৪ সালের নবনির্বাচিত কার্যকরী কমিটির দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে। একই সময়ে উদ্বোধন করা হয়েছে প্রেসক্লাবের নিজস্ব ওয়েবসাইটের। 

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে শ্রীমঙ্গল শহরের কলেজ রোডস্থ ঐতিহ্যবাহী শ্রমিঙ্গল প্রেসক্লাব মিলনায়তনে বিদায়ী কমিটির নেতৃবৃন্দ ও সদস্যরা আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন এবং নবনির্বাচিত নেতৃবৃন্দ ও সদস্যরা দায়িত্ব গ্রহণ করেন। 

আনুষ্ঠানিকভাবে ওয়েবসাইট উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়। অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য দেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন।

 নবনির্বাচিত কার্যকরী কমিটির দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে সদ্য বিদায়ী কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমদ নবনির্বাচিত কোষাধ্যক্ষ মো. এহসানুল হকের (এহসান বিন মুজাহির) কাছে আনুষ্ঠানিকভাবে কোষাধ্যক্ষের দায়িত্ব হস্তান্তর করে সকল কাজপত্রসহ বুঝিয়ে দেন।

দায়িত্ব হস্তান্তরের পর নব-নির্বাচিত সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনায় সভায় বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি দীপঙ্কর ভট্টাচার্য লিটন, যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ আবুজাফর সালা উদ্দিন,  কোষাধ্যক্ষ মোঃ এহসানুল হক (এহসান বিন মুজাহির), সাবেক কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমদ, সহ সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহম্মেদ, সহ সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত ভট্টাচার্য বাপন, কার্যনির্বাহী সদস্য মো. সাকির আহমেদ, নূর মোহাম্মদ সাগর, সুলতান মাহমুদ রাকিব, প্রেসক্লাবের সদস্য সৈয়দ আমিরুজ্জামান, আব্দুর রব, শামসুল আলম শামিম, মিসবাহ উদ্দিন যুবায়ের, রুবেল আহমদ এবং মিজানুর রহমান আলম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সহ-সভাপতি আবুল ফজল আব্দুল হাই ডন, সহ-সম্পাদক (দপ্তর) মুসলিম চৌধুরী, কার্যনির্বাহী সদস্য সনেট দেব চৌধুরী, প্রেসক্লাবের সদস্য আমজাদ হোসেন বাচ্চু, গোলাম কিবরিয়া জুয়েল, ঝলক দত্ত এবং অরবিন্দু দেব।

এর আগে গত ৩০ জানুয়ারি শ্রীমঙ্গল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রেসক্লাব সদস্যদেও গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি হিসেবে পুনরায় বিশ্বজ্যোতি চৌধুরী, সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, সিনিয়র সহ-সভাপতি দীপঙ্কর ভট্টাচার্য লিটন, সহসভাপতি আবুল ফজল আব্দুল হাই ডন, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত রবিন, যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ আবুজাফর সালা উদ্দিন,  কোষাধ্যক্ষ মোঃ এহসানুল হক (এহসান বিন মুজাহির), সহ সম্পাদক (ক্রীড়া ও সাংস্কৃতিক) মামুন আহম্মেদ নির্বাচিত হন।

তবে সহ-সম্পাদক (দপ্তর) মুসলিম  চৌধুরী এবং সহ-সম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিত ভট্টাচার্য বাপন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।এছাড়া নির্বাচিত পাঁচজন কার্যনির্বাহী সদস্যরা হলেন মো. শাকির আহমেদ, সনেট দেব  চৌধুরী, নূর মোহাম্মদ সাগর, সুলতান মাহমুদ রাকিব ও আবুজার রহমান বাবলা (লটারির মাধ্যমে) নির্বাচিত  হন।


জিকে-০১/এএফ-০৩