শ্রীমঙ্গলে মাদক ব্যবসায়ী ও দন্ডপ্রাপ্ত আসামি আটক

শ্রীমঙ্গল প্রতিনিধি


আগস্ট ২২, ২০২৩
১১:২৮ অপরাহ্ন


আপডেট : আগস্ট ২২, ২০২৩
১১:২৮ অপরাহ্ন



শ্রীমঙ্গলে মাদক ব্যবসায়ী ও দন্ডপ্রাপ্ত আসামি আটক


মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৃথক অভিযানে ইয়াবাসহ ও দন্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার হয়েছে।

সোমবার রাতে শ্রীমঙ্গল থানার উপপরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শহরের পৌর এলাকার গুহ রোড এলাকা থেকে ইয়াবাসহ কামাল (৩৮) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতের দেহ তল্লাশী করে তাঁর কাছ থেকে ১০০পিস ইয়াবা উদ্ধার করেন পুলিশ সদস্যরা। গ্রেপ্তারকৃত কামাল পৌর এলাকার শ্যামলী আবাসিক এলাকার নুরুজ্জামানের ছেলে।

এছাড়া শ্রীমঙ্গল থানার এসআই এহসানুল হক হীরার নেতৃত্বে পুলিশের ওপর একটি টিম অভিযান চালিয়ে মামুন মিয়া নামের এক ১ বছরের দন্ডপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেন।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত মামুন মিয়া শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর ইউনিয়নের পূর্ব লইয়ারকুল গ্রামের আব্দুল হামিদের ছেলে। তাঁর বিরুদ্ধে জিআর ২২৮/২১ (সদর) মামলায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) ১০(ক) ধারার অপরাধ  সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আসামিকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা অর্থদন্ড,অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গ্রেপ্তারকৃত দুই আসামিকে মঙ্গলবার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এএফ/১২